| |

সর্বশেষঃ

ময়মনসিংহে অস্ত্রসহ সন্ত্রাসী কাইল্ল্যা শামীমসহ গ্রেফতার ৮

আপডেটঃ ৭:৪১ অপরাহ্ণ | জুন ১০, ২০১৯

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহে পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী শহিদুল ইসলাম ওরফে কাইল্ল্যা শামীমসহ আটজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতাকৃত কাইল্ল্যা শামীমের কাছ থেকে দুই রাউন্ড গুলিসহ একটি রিভলভার এবং অপর সাতজনের কাছ থেকে ১৩০ গ্রাম হেরোইন ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সোমবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে গ্রেফতারকৃতদেরকে সাংবাদিকদের সামনে হাজির করে প্রেস বিজ্ঞপ্তিতে ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, রোববার দিবাগত রাত ১১টার দিকে মাদক ও অস্ত্র উদ্ধারের বিশেষ অভিযান পরিচালনাকালে নগরীর পাটগুদাম এলাকার এলজিইডি ভবনের সামনে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি পুলিশকে দেখে দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে কোমরে দুই রাউন্ড গুলিসহ একটি রিভলভার পাওয়া যায়। তাকে আটকের পর জানা যায় সে পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী শহিদুল ইসলাম ওরফে কাইল্ল্যা শামীম ওরফে বাবু (৩০)।

আটককৃত বাবু নগরীর আটানি পুকুর পাড় এলাকার হযরত আলীর ছেলে। তার নামে অস্ত্র ও মাদকসহ সাতটি মামলা রয়েছে বলেও জানান তিনি।

এদিকে ডিবি পুলিশের অভিযানকালে কোতোয়ালী থানার চরঈশ্বরদিয়া মধ্যপাড়া থেকে ৫০ গ্রাম হেরোইনসহ মজিবুর রহমানকে, ত্রিশাল উপজেলার সাকুয়া থেকে কামরুল, আবু বক্কর, আকরাম ও বাচ্চুকে ৫০ পিস ইয়াবা এবং হালুয়াঘাট থানার গোবরাকুড়া এলাকায় বাবুল ও মফিজ উদ্দিনকে ৮০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয় বলেও জানান ডিবির ওসি।

HostGator Web Hosting