| |

সর্বশেষঃ

জয়ই একমাত্র লক্ষ্য মাশরাফির

আপডেটঃ ২:০৯ অপরাহ্ণ | জুন ১১, ২০১৯

ক্রীড়া প্রতিবেদক : শক্তিশালী দল নিয়েই এবার বিশ্বকাপে গিয়েছে বাংলাদেশ। তাই মাশরাফিদের কাছে প্রত্যাশাটাও একটু বেশি। টাইগারদেরও চোখ অন্তত আসরের শেষ চার নিশ্চিত করা।

সেই লক্ষ্যে শুরুটা স্বপ্নের মতোই হয়েছিল। দক্ষিণ আফ্রিকার বিপক্ষের জয় দিয়ে এবারের বিশ্বকাপ শুরু করেছিল বাংলাদেশ। কিন্তু পরের দুই ম্যাচে হেরে বসে। দ্বিতীয় ম্যাচে অবশ্য নিউজিল্যান্ডের সাথে ভালোই লড়েছিল। কিন্তু ইংল্যান্ডের বিপক্ষে বড় ব্যবধানেই হেরেছে।

টানা দুই ম্যাচ হারের স্মৃতি নিয়ে মঙ্গলবার ব্রিস্টলে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি।

আসরে টিকে থাকতে হলে এই ম্যাচে জয় জরুরি। তাই পুরনো স্মৃতি মাথায় না রেখে সামনের দিকেই তাকাতে চান মাশরাফি। পরিসংখ্যান বা ইতিহাস নয় কাল জয়কে লক্ষ্য নিয়েই মাঠে নামবে বাংলাদেশ।

সোমবার ম্যাচ-পূর্ব সংবাদ সম্মেলনে টাইগার অধিনায়ক মাশরাফি বলেছেন, ‘আমরা আগামী কালের ম্যাচের দিকেই পুরো মনোযোগ দিচ্ছি। অতীতে কী ঘটেছে সেটা নিয়ে ভাবতে চাই না। কারণ সেটা কোনো কাজে দেবে না।’

শ্রীলঙ্কা বিপক্ষে শতভাগ দিয়েই খেলবেন মাশরাফি ও তার সতীর্থরা। কারণ, তাদের একমাত্র লক্ষ্য জয়, ‘জয়ের জন্য আমরা শতভাগ দিয়ে খেলব। এবং আমরা আমাদের সব কাজ ঠিকঠাক করাটা নিশ্চিত করতে চাই।’

HostGator Web Hosting