| |

সর্বশেষঃ

নেত্রকোনায় প্রতিবন্ধিকে গণধর্ষণ, আটক ৩

আপডেটঃ ২:০০ অপরাহ্ণ | জুন ১১, ২০১৯

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার কেন্দুয়ায় বুদ্ধি প্রতিবন্ধী এক তরুণি (২০) গণধর্ষণের শিকার হয়েছে বলে খবর পাওয়া গেছে।

সোমবার (১০ জুন) বিকালে এ ধর্ষণ ঘটনা ঘটার পরপরই জড়িত থাকার অভিযোগে তিন বখাটে যুবককে আটক করেছে স্থানীয় থানা পুলিশ।

ধর্ষণের শিকার তরুণী কেন্দুয়ার গড়াডোবা ইউনিয়নের গড়াডোবা বাসিন্দা। তিনি বুদ্ধি প্রতিবন্ধি।

আটকেরা হলেন, একই ইউনিয়নের চন্দলাড়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে কাজল (৪৫), আব্দুর রহমানের ছেলে হুমায়ূন (২৫) ও রইছ উদ্দিনের ছেলে জামরুল (২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার বিকেলে ওই তরুণী কেন্দুয়ার আউজহাটি শিবপুর গ্রামের ফুফুর বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে সাখরা গ্রামের পাশে সাখাড়া মোড়ে পৌছলে নির্জন রাস্তা থেকে তাকে চার যুবক মিলে জোড় করে পাশের একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে গণধর্ষণের কিছুক্ষণ পর তাকে পাশর্^বর্তী পূবাইল গ্রামের মন্নাফ মিয়ার গোয়াল ঘরে নিয়ে আবারো গণধর্ষণ করে তারা।

এ সময় বিষয়টি টের পেয়ে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে। পরে খবর পেয়ে নেত্রকোনার সিনিয়র সহকারি পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) মাহমুদুল হাসান ও কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

সোমবার রাতে ওসি রাশেদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা দেয়ার প্রস্তুতি চলছে। আটক ৩ জনকে মামলার আসামি করে আগামিকাল মঙ্গলবার নেত্রকোনা আদালতে পাঠানো হবে। একই দিনে ধর্ষিত কিশোরীকেও পাঠানো হবে ডাক্তারি পরীক্ষার জন্য।

HostGator Web Hosting