| |

সর্বশেষঃ

ফুলবাড়িয়ায় প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

আপডেটঃ 4:12 pm | June 11, 2019

ফুলবাড়িয়া প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার শুশুতি গ্রামে বিয়ের তক্ত থেকে পালিয়ে নবম শ্রেণী পড়ুয়া ময়না আক্তার(১৪)প্রেমিকের বাড়ীতে অবস্থান নিয়েছে। জানাযায়,ওই কিশোরী ডোবারপার মৃত আব্দুর রাজ্জাকের কনিষ্ট মেয়ে।

গত শনিবার (৮জুন) থেকে শুরু করে এ রিপোর্টলেখার আগমুহুর্ত পর্যন্ত ময়না আক্তার দশম শ্রেণী পড়–য়া প্রেমিক কাওসারের(১৬)বাড়ীতে স্ত্রী হিসেবে স্বীকৃতি পাওয়ার জন্য অনশন করেন। কাওসার প¦ার্শবর্তী গ্রামের সেলিম মিস্ত্রীর ছেলে।

ভোক্তাভোগী কিশোরী বলেন,কাওসারের সাথে আমার প্রায় ৩ বছর যাবৎ প্রেমের সম্পর্ক চলছে। গত শুক্রবার আতœীয় স্বজনেরা তার বিয়ের আয়োজন করে। এমতবস্থায় মোবাইল ফোনে বিয়ের প্রলোভন দেখিয়ে কাওসার ও তাঁর বন্ধু শাকিল মোটর সাইকেলে করে তাদের আতœীয়বাড়ী নিয়ে যায়।

সেখানে কাওসার আমাকে রাতভর ধর্ষণ করে।পরের দিন সকাল বেলায় আমাকে বড় বোনের বাড়ীতে বেড়ানোর কথা বলে বোনের বাড়ী রেখে পালিয়ে যায় ঘাতক প্রেমিক।তাই নিরুপায় হয়ে আমি অনশনে বসেছি।

এ ব্যাপারে ছেলের পিতা বলেন, ছেলে বাড়ী থেকে ভয়ে পালিয়েছে বাড়ী আসলে বিয়ে দিয়ে দিব।

এ ঘটনায় ফুলবাড়িয়া থানা ওসি (তদন্ত)শেখ জহিরুল ইসলাম মুন্না বলেন, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে উপযুক্ত ব্যাবস্থা নেওয়া হবে।

HostGator Web Hosting