| |

সর্বশেষঃ

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি ময়মনসিংহে সানরাইজ কোচিং সেন্টার বন্ধ ৩ জনকে আটক করেছে পুলিশ

আপডেটঃ ৭:৪১ অপরাহ্ণ | জুন ১৫, ২০১৯

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতির অভিযোগে ময়মনসিংহের সানরাইজ কোচিং সেন্টার শনিবার বন্ধ করে দিয়েছে পুলিশ। ছবি বিকৃতির ঘটনায় দায়ী কোচিং সেন্টার পরিচালকের ভাই ও দুই শিক্ষকসহ জিজ্ঞাসাবদেও জন্য তিন জনকে আটক করেছে পুলিশ।


কোতোয়ালি মডেল থানা পুলিশ জানায়, নগরীর রামবাবু রোডস্থ সানরাইজ কোচিং সেন্টার কর্তৃপক্ষ তাদের সাইনবোর্ডে ব্যবহার করা জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করে জনসমক্ষে ব্যবহার করে আসছিল। বিষয়টি নেত্রকোণা জেলা ছাত্রলীগ কর্মী আনিসুজ্জামান রনীর নজরে এলে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এক পোষ্ট দিয়ে ময়মনসিংহ পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন। কিন্তু তারপরও ময়মনসিংহ পুলিশ সাড়া দেয়নি। পরবর্তীতে নেত্রকোনার ছাত্রলীগ কর্মীরা বিষয়টি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি সনজিত চন্দ্র দাসকে অবহিত করেন।

মোবাইল ফোনে শনিবার সনজিত চন্দ্র দাস বিষয়টি ময়মনসিংহের পুলিশ সুপারসহ প্রধানমন্ত্রীর দপ্তরকে অবহিত করার পর টনক নড়ে ময়মনসিংহ পুলিশ প্রশাসনের। শনিবার দুপুরে কোতেয়ালি মডেল থানা পুলিশ নগরীর রামবাবু রোডের সানরাইজ কোচিং সেন্টারে এক অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পেয়ে কোচিং সেন্টার বন্ধসহ এর পরিচালকের বড় ভাই ও কোচিং সেন্টারের দুই শিক্ষককে আটক করে। পুলিশ হেফাজতে এদের জিজ্ঞাসাবাদ চলছে।

HostGator Web Hosting