| |

সর্বশেষঃ

শেরপুরে ট্রাকচাপায় নিহত ১

আপডেটঃ ১:৫৩ অপরাহ্ণ | জুন ১৮, ২০১৯


শেরপুর প্রতিনিধি : শেরপুরে দুই ভাইকে চাপা দিয়েছে একটি ট্রাক। এতে বড় ভাই গুরুতর আহত হলেও ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন ছোট ভাই। নিহতের নাম বিপুল (৩০)। আহত ভাইয়ের নাম আমিন (৪৫)। নিহত ও আহত দুই সহোদর শেরপুর সদর উপজেলার অষ্টমীতলা এলাকার নাহের উদ্দিনের ছেলে। পেশায় তারা কাঠমিস্ত্রি।

সোমবার (১৭ জুন) রাত এগারোটার দিকে অষ্টমীতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকের হেলপারকে পুলিশ আটক করলেও চালক পালিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাতে নিজেদের ফার্নিচারের দোকানের সামনে কাজ করছিলেন দুই সহোদর আমিন ও বিপুল। এ সময় ময়মনসিংহ থেকে শ্রীবরদীগামী ইমাদ এন্টারপ্রাইজের একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে তাদের চাপা দেয়। এতে দুই ভাই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ছোট ভাই বিপুলকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় বড় ভাই আমিনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় ট্রাকসহ হেলপারকে আটক করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



HostGator Web Hosting