| |

সর্বশেষঃ

আন্দ্রে রাসেলের বিশ্বকাপ শেষ

আপডেটঃ ১১:২৭ অপরাহ্ণ | জুন ২৪, ২০১৯

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ শেষ হয়ে গেল আন্দ্রে রাসেলের। হাঁটুর চোটে ইংল্যান্ড ও ওয়েলসের আসর থেকে ছিটকে গেছেন তিনি। তার বদলি হিসেবে টপ অর্ডার ব্যাটসম্যান সুনিল অ্যাম্ব্রিসের অন্তর্ভুক্তির অনুমতি দিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের সবশেষ ম্যাচে ছিলেন না রাসেল। এবার তার বিশ্বকাপই শেষ হয়ে গেল। অথচ কী দুর্দান্তভাবেই না বিশ্বকাপ শুরু করেছিলেন এই অলরাউন্ডার। পাকিস্তানের বিপক্ষে মাত্র ৪ রান দিয়ে পেয়েছিলেন ২ উইকেট। ২০১৫ বিশ্বকাপের পর মাত্র দ্বিতীয় ম্যাচে নেমে আলো ছড়ালেও হাঁটুর সমস্যায় ভুগেছিলেন তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে পরের ম্যাচে খেললেও পুরো ওভার শেষ করতে পারেননি। ইংল্যান্ড ও বাংলাদেশের বিপক্ষেও বোলিংয়ের কোটা পূরণ করতে পারেননি রাসেল।

তবে কিউইদের বিপক্ষে খেলা হয়নি তার। এবার বিশ্বকাপই শেষ হয়ে গেল এই হার্ডহিটার ব্যাটসম্যানের। সোমবার আইসিসি এক বিবৃতিতে ‍রাসেলের ছিটকে যাওয়া ও অ্যাম্ব্রিসের অন্তর্ভুক্তির খবর নিশ্চিত করেছে।

রাসেলের বদলি হিসেবে ওয়েস্ট ইন্ডিজের নেওয়ার সুযোগ ছিল কিয়েরন পোলার্ড কিংবা ডোয়াইন ব্রাভোকে। বিশ্বকাপের ‘রিজার্ভ’ দলে ছিলেন তারা। কিন্তু আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক অ্যাম্ব্রিসকেই বেছে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের এখনও তিন ম্যাচ বাকি। যার প্রথমটিতে বৃহস্পতিবার ভারতের বিপক্ষে লড়বে ক্যারিবিয়ানরা। এরপর ১ জুলাই শ্রীলঙ্কার মুখোমুখি হয়ে দুই দিন পর লিগ পর্বের শেষ ম্যাচ খেলবে আফগানিস্তানের বিপক্ষে।

HostGator Web Hosting