| |

সর্বশেষঃ

টস হেরে বোলিংয়ে আফগানিস্তান

আপডেটঃ ৪:০৯ অপরাহ্ণ | জুলাই ০৪, ২০১৯

স্পোর্টস ডেস্ক : টুর্নামেন্ট থেকে আগেই বিদায় নিশ্চিত হয়ে যাওয়ায় আজকের (বৃহস্পতিবার) ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তানের মুখোমুখি লড়াইয়ে নেই তেমন গুরুত্ব ও তাৎপর্য। কিন্তু নিয়ম তো রক্ষা করতে হবে। সেই নিয়ম রক্ষার্থেই টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

নিয়ম রক্ষার এই ম্যাচে আফগানদের বিপক্ষে দুইটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে ক্যারিবিয়রা। ওপেনার সুনীল অ্যামব্রিসের বদলে একাদশে নেয়া হয়েছে এভিন লুইস এবং পেসার শ্যানন গ্যাব্রিয়েলের জায়গায় সুযোগ পেয়েছেন কেমার রোচ। অপর দিকে উইন্ডিজদের মতো একাদশে সমান দুটি পরিবর্তন এনেছে আফগানরাও।

গত ম্যাচে ইনজুরিতে পরা পেসার হামিদ হাসানের পরিবর্তে দলে নেয়া হয়েছে সাইদ আহমেদ শিরজাদকে। এবং হাসমতউল্লাহ শহিদির বদলে দলে জায়গা পেয়েছেন দৌলত জাদরান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ (উইকেটরক্ষক), নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, কার্লোস ব্র্যাথওয়েট, জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, ওশানে থমাস, শেলডন কটরেল, অ্যাশলে নার্স, কেমার রোচ।

আফগানিস্তান একাদশ : গুলবদিন নাইব (অধিনায়ক), রহমত শাহ, আসগর আফগান, মোহাম্মদ নবি, নাজিবুল্লাহ জাদরান, সামিউল্লাহ শিনওয়ারি, ইকরাম আলি খিল (উইকেটরক্ষক), রশিদ খান, সাইদ আহমেদ শিরজাদ, মুজিব উর রহমান, দৌলত জাদরান।

HostGator Web Hosting