| |

সর্বশেষঃ

কথা থাকলেও ‘বীর’-এ দেখা যাবে না বুবলীকে

আপডেটঃ ১১:৪৬ অপরাহ্ণ | জুলাই ০৬, ২০১৯

বিনোদন ডেস্ক : বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। ক্যারিয়ারে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি। প্রত্যেকটি সিনেমায় নায়ক হিসেবে পেয়েছেন ঢালিউড শীর্ষ নায়ক শাকিব খানকে।

তার সঙ্গে জুটি বেঁধে এরই মধ্যে আটটি সিনেমায় অভিনয় করেছেন বুবলী। সিনেমাগুলো হলো- ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’ এবং সবশেষ ‘পাসওয়ার্ড’।

বর্তমানে একই নায়কের সঙ্গে জুটি বেঁধে নতুন আরেকটি চলচ্চিত্রে কাজ করছেন বুবলী। নাম ‘মনের মতো মানুষ পাইলাম না’। কথা ছিল, শাকিবের পরবর্তী ছবি ‘বীর’ সিনেমায়ও দেখা যাবে নায়িকা বুবলীকে। তবে এখন শোনা যাচ্ছে, বুবলী নয় বরং অন্য নায়িকাকে ভাবা হচ্ছে এই সিনেমার জন্য।

শুক্রবার ছবির প্রযোজক মোহাম্মাদ ইকবাল জানান, ‘বীর’ ছবিতে অভিনয় করবেন না বুবলী। আর সে কারণেই তার জায়গায় অন্য নায়িকাকে ভাবা হচ্ছে। তবে নতুন সেই নায়িকা কে হবেন? তা এখনো পরিস্কার করেননি ছবির প্রযোজক।

বিষয়টি পরিস্কার হতে কথা হয় নায়িকা বুবলীর সঙ্গে। তিনি জানান, আগে থেকে কথা থাকলেও বিশেষ কারণে ‘বীর’-এ অভিনয় করা হচ্ছে না।

১৫ জুলাই থেকে ‘বীর’ ছবির শুটিং শুরু হবে এফডিসিতে। তবে সিনেমোটির প্রথম অংশের দৃশ্যায়ন নায়িকা ছাড়াই হবে বলে জানিয়েছেন ছবির পরিচালক কাজী হায়াত।

গেলো বছরের ডিসেম্বরে ছবিটির একটি গানের দৃশ্যায়নের মধ্য দিয়ে যাত্রা শুরু হয় চলচ্চিত্রটির। ঢাকার মগবাজারের একটি স্টুডিওতে এটি ধারণ করা হয়। আর এতে কণ্ঠ দেবেন শাকিব খান নিজেই।

HostGator Web Hosting