| |

সর্বশেষঃ

শাকিবের দুই ছবিতে নেই বুবলী

আপডেটঃ ১:২৭ অপরাহ্ণ | জুলাই ১০, ২০১৯

বিনোদন প্রতিবেদক : শাকিব খান ফিল্মসের ‘বীর’ ও ‘প্রিয়তমা’ ছবি দুটিতে শাকিব খানের নায়িকা হবেন বুবলী- এমন খবর বেশ পুরনো। অন্তত দেড় বছর আগে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে খবরটির সত্যতা নিশ্চিত করা হয়েছিল। বুবলী নিজেও এর সত্যতা নিশ্চিত করেন।

এখন শোনা যাচ্ছে, ছবি দুটিতে থাকছেন না তিনি। নেয়া হচ্ছে নতুন নায়িকা। ছবি দুটির প্রযোজক ও নায়ক শাকিব খান বলেন, প্রিয়তমা ছবির জন্য নতুন মেয়ে খুঁজছি। আর বীর ছবিতে বুবলীকে নেয়া হবে কি না, এখনই বলা যাচ্ছে না। প্রিয়তমা ছবির জন্য নতুন নায়িকা লাগবে। সে সময় বুবলী নতুন ছিল। এখন বুবলী নতুন নায়িকা নয়। আর বীর ছবির বিষয়ে এখনই কিছু বলতে চাই না।

এসকে ফিল্মসের সঙ্গে যৌথভাবে ছবি দুটি প্রযোজনা করবেন মো. ইকবাল। তিনি বলেন, বীর ছবিতে নতুন নায়িকা নেয়ার চেষ্টা চলছে। দেখা যাক কী হয়।

এদিকে ‘বীর’ ও ‘প্রিয়তমা’ থেকে বাদ পড়ার বিষয়টি এখনো আনুষ্ঠানিকভাবে জানেন না বলে জানান বুবলী। তিনি বলেন, ‘দু-এক দিন হলো বিষয়টি শুনছি। তবে আমাকে না নেয়ার বিষয়টি প্রযোজনা প্রতিষ্ঠান থেকে এখানো চূড়ান্তভাবে বলা হয়নি। অবশ্য ছবি দুটিতে আমি চুক্তিবদ্ধ ছিলাম না। শুধু মৌখিকভাবে আমাকে নেয়ার কথা বলা হয়েছিলো।

HostGator Web Hosting