| |

সর্বশেষঃ

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ‘জব ফেয়ার-২০১৯’ অনুষ্ঠিত

আপডেটঃ ৬:৪৪ অপরাহ্ণ | জুলাই ১০, ২০১৯

আনোয়ার হোসেন, ত্রিশাল প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ক্লাবের আয়োজনে ‘জব ফেয়ার-২০১৯’ অনুষ্ঠিত হয়েছে।বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান চাকরির মেলা ‘জব ফেয়ার-২০১৯’ উদ্বোধন করেন। এ মেলায় প্রাণ, ওয়ালটন, বেঙ্গল গ্রুপ, অগম্যাডিক্স, ইওন গ্রুপ, বিওয়াইএলসি, জাগো জবস সহ দেশ-বিদেশের ১৫টিরও অধিক কম্পানি এই চাকরির মেলায় অংশগ্রহণ করেন।
আগ্রহী চাকরির প্রার্থীরা চাকরির মেলায় উপস্থিত থেকে যোগ্যতার ভিত্তিতে সরাসরি নিজেদের পছন্দের কম্পানিসমূহে সিভি জমা দিয়েছেন এবং নির্বাচিত সিভি সমূহের মধ্যে তাৎক্ষণিক ভাইবার মাধ্যমে যোগ্য প্রার্থীকে চাকরি প্রদান করা হয়। এছাড়াও যারা এসকল কম্পানিতে সিভি জমা দিয়েছেন তাদের মধ্য থেকে সকল যোগ্য প্রার্থীদের পরবর্তীতে চাকরি প্রদান করা হবে।
এ দিন সকালে বিশ্ববিদ্যালয় কনফারেন্স কক্ষে কোনো প্রকার রেজিস্ট্রেশন ফি ছাড়া দিনব্যাপী অভিজ্ঞ প্রফেশনালসদের অংশগ্রহণে চাকরি প্রার্থী ও শিক্ষার্থীদের জন্য বিভিন্ন ক্যারিয়ার, জব মার্কেট সম্পর্কিত সেমিনার অনুষ্ঠিত হয়। এতে দেশের সকল সরকারি, বেসরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ/অনার্স/মাস্টার্স বা সমমানের ডিগ্রীধারীরা আবেদন করেছেন।
উদ্বোধনের সময় উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের আয়োজনে ‘জব ফেয়ার-২০১৯’ এটি সত্যিই ব্যতিক্রমী আয়োজন। আমি ধন্যবাদ জানায় এ মেলায় উপস্থিত সকল কম্পানিকে যারা আমার ছেলে-মেয়েদের জন্য সরাসরি ভাইবার মাধ্যমে চাকরির সুযোগ করে দিচ্ছেন।

HostGator Web Hosting