| |

সর্বশেষঃ

গৌরীপুরে উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন-মানববন্ধন বিক্ষোভ

আপডেটঃ ৬:৪৪ অপরাহ্ণ | জুলাই ১০, ২০১৯

শামীম খান, গৌরীপুর ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ও পৌর শাখা ছাত্রলীগের ঘোষিত নতুন কমিটি বাতিলের দাবি জানিয়ে মঙ্গলবার (১০জুলাই/১৯) উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন সদ্যবিদায়ী উপজেলা কমিটির সভাপতি মো. মিজানুর রহমান, সাধারণ সম্পাদক এসএম জিল্লুর রহমান ও পৌর কমিটির সভাপতি উত্তম সরকার। সংবাদ সম্মেলন শেষে ধান মহালে মানববন্ধন কর্মসূচী ও বিক্ষোভ মিছিল করে।
এ দিকে কমিটি ঘোষণার পর রাতেই আনন্দ মিছিল করে উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির, সাধারণ সম্পাদক পদে ইমতিয়াজ সুলতান জনি, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন।
অপরদিকে ঘোষিত এ কমিটিকে অবৈধ, বিবাহিত ও হত্যা মামলার আসামী থাকায় বাতিলের দাবিতে মধ্যরাতে বিক্ষোভ মিছিল করে সদ্য বিদায়ী কমিটির নেতৃবৃন্দ।
এ দিকে বুধবার বিকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান বলেন, ছাত্রলীগের গঠনতন্ত্র অমান্য করে বয়সোর্ধ্ব, বিবাহিত, হত্যা মামলার আসামি, ইউনিয়নের বাসিন্দা দিয়ে পৌর কমিটি গঠন, জামাত বিএনপি পরিবারের সদস্যকে ছাত্রলীগের কমিটিতে পদায়ন করার প্রতিবাদে আমরা এ কমিটি বাতিলের দাবি জানাচ্ছি। সংবাদ সম্মেলন শেষে পৌর শহরের ধানমহালে একই দাবিতে মানববন্ধন কর্মসূচীও পালন করে।
মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক এসএম জিল্লুর রহমান, সাবেক সহসভাপতি নাজিমুল ইসলাম শুভ, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি উত্তম সরকার প্রমুখ।
মঙ্গলবার সন্ধ্যায় ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপজেলা শাখা ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি পদে আল মুক্তাদির ও সাধারণ সম্পাদক পদে ইমতিয়াজ সুলতান জনি, পৌরশাখা ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি পদে আল হোসাইন ও সাধারণ সম্পাদক পদে মোফাজ্জল হোসেনকে মনোনীত করে কমিটি ঘোষণা করা হয়। জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিব কমিটি ঘোষণার সত্যতা নিশ্চিত করেন।

HostGator Web Hosting