| |

সর্বশেষঃ

প্রত্যেক জনপ্রতিনিধিদের কমপক্ষে তিনটি গাছের চারা রোপনের উদাত্ত্ব আহবান বিভাগীয় কমিশনারের

আপডেটঃ ৭:০৩ অপরাহ্ণ | জুলাই ১০, ২০১৯

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : প্রত্যেক জনপ্রতিনিধিদের কমপক্ষে তিনটি করে গাছের চারা রোপনের উদাত্ত্ব আহবান জনিয়েছেন ময়মনসিংহের বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান। তিনি বলেন আল্লাহপাকের কাছ থেকে আমরা বিনা পয়সায় নির্মল বাতাস, অক্সিজেন ও আলো পাই। তার বদৌলতে প্রত্যেককে সদকায়ে জারিয়া হিসেবে গাছ লাগানো উচিত। তাতে প্রকৃতি, পরিবেশ ও সমাজ ভালো থাকবে। মাহমুদ হাসান বলেন সেবা প্রদানের অঙ্গীকার নিয়ে জনপ্রতিনিধিগণ নির্বাচিত হয়েছেন, নির্বাচিত হওয়ার পর অসহায়, গরীব-দুঃখী সাধারণ মানুষের কল্যাণে কাজ করে জনপ্রতিনিধিগণের দেয়া অঙ্গীকার বাস্তবায়নের আহবান জানান।

বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান বলেন, হালাল উপার্জনে সন্তান ভালো হয়, জীবনের পরিতৃপ্তি আসে এবং পরিবারে আসে সুখ। জনপ্রতিনিধিগণ স্ব-স্ব জায়গা থেকেই যেকোনো ভালো কাজের মাধ্যমে জাতীয় পর্যায়ের অবদান রাখা সম্ভব। তাই জনপ্রতিনিধিগণ আন্তরিকভাবে ভালো কাজ করলে সহজেই উন্নত বাংলাদেশ উপহার দেয়া সম্ভব।


বুধবার (১০ জুলাই) দুপুরে ময়মনসিংহ জেলা পরিষদের ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে এলজিএসপি-৩ এর আওতায় উপজেলা নির্বাহী অফিসার, ইউনিয়ন পরিষদ(ইউপি) চেয়ারম্যান ও ইউপি সচিবগণের অংশ গ্রহনে প্রকল্প বাস্তবায়ন বিষয়ে দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহের বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান এসব কথা বলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক একেএম গালিভ খান, ডিস্ট্রিক্ট ফেসিলিটেটর আজিজুর রহমান ও ডিস্ট্রিক্ট ফেসিলিটেটর রঘুনাথ বাবু প্রমূখ। এলজিএসপি-৩ এর এই প্রশিক্ষণে জেলার হালুয়াঘাট ও ফুলপুর উপজেলার প্রায় অর্ধশত জনপ্রতিনিধি ও কর্মকর্তা ও কর্মচারী অংশ নেন।

HostGator Web Hosting