| |

সর্বশেষঃ

ডেঙ্গুতে আক্রান্ত ফুটবল কন্যা মার্জিয়া ও সাজেদা দেখতে বিভাগীয় কমিশনার ও ডিসি হাসপাতালে

আপডেটঃ ৬:৫৮ অপরাহ্ণ | জুলাই ১০, ২০১৯

স্টাফ রিপোর্টার. ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি জাতীয় নারী ফুটবল দলের দুই সদস্য ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর সরকারী উচ্চ মাধ্যমিক বিদ্যালয় (স্কুল অ্যান্ড কলেজ) এর দুই শিক্ষার্থী মার্জিয়া আক্তার ও সাজেদা খাতুনের অবস্থার এখনো কোনো পরিবর্তন হয়নি। তাদের চিকিৎসার সার্বিক পরিস্থিতির খোঁজ নিতে এবং রোগীদের দেখতে বুধবার সকালে হাসপাতালে ছুটে যান ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান ও জেলা প্রশাসক মো. মিজানুর রহমান । এসময় প্রশাসনের পক্ষ থেকে মার্জিয়া ও সাজেদার স্বজনদের সুষ্ঠু ও প্রয়োজনীর চিকিৎসার আশ্বাস দেয়া হয় । এসময় হাসপাতালের উপ-পরিচালক ডা. লক্ষী নারায়ন মজুমদার উপস্থিত ছিলেন। ঢাকায় বাফুফে ক্যাম্পে থাকাকালীণ গত ২ জুলাই জ্বরে আক্রান্ত হন এই দুই নারী ফুটবলার। পরে অসুস্থ থাকার কারণে ক্যাম্প থেকে তারা নিজ গ্রামের বাড়ি কলসিন্দুরে চলে আসেন।। কিন্তু জ্বর না ভাল হওয়ায় মঙ্গলবার সকালে ধোবাউড়া থেকে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ রহাসপাতালে ভর্তি করা হয়।
কলসিন্দুর সরকারী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়(স্কুল অ্যান্ড কলেজ) এর সহকারী অধ্যাপক ও নারী ফুটবল দলের ম্যানেজার মালা রাণী সরকার জানান, মঙ্গলবার তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। । তিনি তাদের সাথে থেকে দেখাশুনা করছেন।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে উপ-পরিচালক লক্ষ্মী নারায়ণ মজুমদার জানান, তারা ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে সাজেদা খাতুনের অবস্থা একটু খারাপ । তবে চার সদস্যের একটি মেডিকেল বোর্ড কাজ করছে। দ্রুত প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। আশঙ্কার কোন কারন নেই।

HostGator Web Hosting