| |

সর্বশেষঃ

শুরুতেই ৩ উইকেট নেই অস্ট্রেলিয়ার

আপডেটঃ ৪:৫৯ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৯

ক্রীড়া প্রতিবেদক : ফাইনালের একটি জায়গা বুকিং দিয়েছে নিউজিল্যান্ড। অন্যটির জন্য বৃহস্পতিবার মাঠে নেমেছে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড। ক্রিকেটের সৎ ছেলে খ্যাত ইংল্যান্ড টস হেরে বোলিং পেয়েছে। তবে শুরুটা তাদের হয়েছে দুর্দান্ত। শুরুতেই তুলে নিয়েছে চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার তিন উইকেট।

অস্ট্রেলিয়া ৬.১ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৪ রান তুলেছে। অ্যারন ফিঞ্চ গোল্ডেন ডাক মেরেছেন। ডেভিড ওয়ার্নার আউট হয়েছেন ৯ রানে। পিটার হ্যান্ডসকম্ব ফিরেছেন ৪ রানে। স্টিভ স্মিথ ও অ্যালেক্স কেরি ক্রিজে আছেন। শুরুর তিন উইকেট নিয়েছেন ক্রিস ওকস ও জোফরা আর্চার।

এজবাস্টনের মাঠ ছোট। শুরুতে ব্যাটিং সহায়ক হয়। পরে উইকেট স্লো হতে থাকে। অস্ট্রেলিয়া অধিনায়ক টস জিতে সুবিধাই পান। তবে সুবিধা নিতে পারেনি তারা। ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগানও টস নিয়ে ভাবছেন না বলে জানান। বিশ্বকাপে রান তাড়া করে খেলতে ভালোই লাগছে বলে জানান মরগান।

অস্ট্রেলিয়া দলে এ ম্যাচে এক পরিবর্তন। ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন উসমান খাজা। তার বদলে দলে ঢুকেছেন পিটার হ্যান্ডসকম্ব। তিনি চারে ব্যাটিং করবেন। স্টিভ স্মিথ এ ম্যাচে তিনে ব্যাটিং করবেন বলে উল্লেখ করেন ফিঞ্চ। এছাড়া তাদের দলে আছেন স্পিনার নাথান লায়ন। ইংল্যান্ড পাঁচ পেসার এক স্পিনার নিয়ে খেলছে। তাদের স্পিন আক্রমণে আছেন আদিল রশিদ। অজিরা খেলছেন চার পেসার নিয়ে।

অস্ট্রেলিয়া একাদশ: অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, পিটার হ্যান্ডসকম্ব, মার্কোস স্টইনিস, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স কেরি, প্যাট কামিন্স, মিশেল স্টার্ক, জেসন বেহরেনড্রফ, নাথান লায়ন।

ইংল্যান্ড একাদশ: জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান, বেন স্টোকস, জস বাটলার, ক্রিস ওকস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জোফরা আর্চার, মার্ক উড।

HostGator Web Hosting