| |

সর্বশেষঃ

অবশেষে বুবলীই হচ্ছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা

আপডেটঃ ৩:১০ অপরাহ্ণ | জুলাই ১৮, ২০১৯

বিনোদন প্রতিবেদক : ‘আম্মাজান’ খ্যাত চলচ্চিত্র পরিচালক কাজী হায়াত নির্মাণ করতে যাচ্ছেন তার ৫০তম ছবি। আর এ ছবিতে থাকছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। এ ছবির নায়িকা কে হবে তা নিয়ে চিত্রপাড়ায় অনেক কথা শুনা যাচ্ছিল। অবশেষে জানা গেলো এই ছবিতে শাকিবের নায়িকা হচ্ছেন বুবলী। বিষয়টি নিশ্চিত করেছেন বুবলী নিজেই।

বুবলী বলেন, ‘মৌখিক ভাবে ছবিটির বিষয়ে কথা হয়েছে। এই ছবির নায়িকা হিসেবে আমাকে ভাবার জন্য নায়ক, পরিচালক ও প্রযোজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়।’

সোমবার থেকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ‘বীর’র শুটিং শুরু হয়েছে। তবে প্রথম লটে শুটিংয়ে অংশ নিচ্ছেন না শাকিব খান ও বুবলী। এই পর্যায় শুধুমাত্র শাকিব খানের ছোটবেলার কিছু অংশের শুটিং করছেন নির্মাতা। সিনেমার মূল শুটিং শুরু হবে আসন্ন ঈদুল আজহার পর।

কাজী হায়াতের পঞ্চাশতম সিনেমাটিতে শাকিব-বুবলী ছাড়া আরও অভিনয় করছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, নানা শাহ, হাবিব, শিবা সানুসহ অনেকে।

গত বছর ডিসেম্বরে একটি গানের রেকর্ডিংয়ের মধ্য দিয়ে ‘বীর’র কাজ শুরু হয়। সিনেমাটি নির্মিত হচ্ছে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে।

HostGator Web Hosting