| |

সর্বশেষঃ

১৫ বছরের ছোট প্রেমিককেই বিয়ে করছেন বিশ্ব সুন্দরী

আপডেটঃ ৩:০০ অপরাহ্ণ | আগস্ট ০৩, ২০১৯

বিনোদন ডেস্ক : পাত্রীর বয়স ৪৩ আর পাত্রের ২৮। বয়সের ব্যবধানটা ১৫। তাতে কী। দুজনের মন দুজনের সঙ্গে দারুণভাবে বাঁধা পড়েছে। তাদের হৃদ্যতার খবর কারো অজানা নয়। বছরজুড়েই তারা আলোচনায় থাকেন প্রেম বিষয়ক খবরের সৌজন্যে।

তবে এবার আর প্রেম নয়। জানা গেছে, নিজের চেয়ে ১৫ বছরের ছোট প্রেমিক রহমান শোলকেই বিয়ে করতে যাচ্ছেন সাবেক বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন।

বেশ জোরেশোরেই গুঞ্জন শোনা যাচ্ছে, চলতি বছরের শেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দুজনে। ‘ভোগ’ ম্যাগাজিনে প্রকাশিত খবর অনুযায়ী, নভেম্বর বা ডিসেম্বরেই বিয়ে সেরে ফেলবেন সুস্মিতা-রোহমান। ইতিমধ্যেই নাকি সুস্মিতাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন রহমান। তাতে সম্মতিও জানিয়েছেন অভিনেত্রী।

কিন্তু ঠিক কীভাবে দেখা হয়েছিল সুস্মিতা ও রহমানের? সেই গল্পও কিন্তু কম মজাদার নয়। গত জুনেই সুস্মিতা জানিয়েছিলেন কোনো ফ্যাশন শোতে আলাপ হয়নি তাদের। আচমকাই ঘটে গিয়েছে এই ঘটনা।

ব্যপারটা কীরকম? সুস্মিতা জানান, সোশ্যাল মিডিয়ায় অচেনা ব্যক্তিদের মেসেজ পড়ার একেবারেই পক্ষপাতী নন তিনি। ফলে জমা হয়েছিল প্রচুর মেসেজ। একদিন হঠাতই সেগুলো খুলে দেখতে শুরু করেন সুস্মিতা। এভাবেই অন্যমনস্ক হয়ে তিনি খুলে ফেলেন রহমানের মেসেজ। সেই থেকে শুরু কথা। তারপর তা গড়ায় প্রেমে।

এখন প্রায়ই সুস্মিতা ও রহমানকে একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায়। সুস্মিতার দুই মেয়ে আলিশা ও রিনির সঙ্গেও বেশ ভাল সম্পর্ক রোহমানের।

সুস্মিতা-রহমানের বিয়ে নিয়ে এই গুঞ্জন নতুন নয়। এই মুহূর্তে তার বিয়ে নিয়ে যে খবর শোনা যাচ্ছে তা নিয়ে অবশ্য সুস্মিতা বা রোহমান দুজনের কেউই মুখ খোলেননি।

HostGator Web Hosting