| |

সর্বশেষঃ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

আপডেটঃ ৬:০৬ অপরাহ্ণ | আগস্ট ০৯, ২০১৯

টাঙ্গাইল প্রতিনিধি : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় নৌবাহিনীর এক সদস্যসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (৯ আগস্ট) সকালে মহাসড়কের কালিয়াকৈর, গোড়াই এবং কদিমধল্যা এলাকায় এ দুর্র্ঘটনাগুলো ঘটে।

নিহতরা হলেন- হারিয়া গ্রামের মো. ছবুর মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (৬০), পার্শ্ববর্তী বাসাইল উপজেলার কাঞ্চনপুর গ্রামের শামীম আল-মামুনের মেয়ে সামিয়া আক্তার (১০) ও নাটোরের আটদিঘা এলাকার বাসিন্দা নৌবাহিনী ঢাকা সদর দফতরের গোয়েন্দা শাখায় কর্মরত কর্পোরাল নাজমুল হোসেন (২৭)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সকালে মোটরসাইকেলে করে ঢাকা থেকে নাটোর যাচ্ছিলেন নাজমুল ও তার সহকর্মী জাহাঙ্গীর। পথে মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি দুর্ঘটনার কবলে পড়ে। এসময় পেছন থেকে একটি ট্রাক নাজমুলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এছাড়া সকাল সাড়ে ১০টার দিকে নানার বাড়ি মির্জাপুর উপজেলার মুশুরিয়াঘোনা থেকে চাচা শাহিন মিয়ার (৩৫) সঙ্গে মোটরসাইকেলে করে বাড়িতে যাচ্ছিল সামিয়া। মহাসড়কে মির্জাপুর উপজেলার কদিমধল্যা বাসস্ট্যান্ড এলাকায় একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সামিয়া নিহত হয়। এছাড়া গুরুতর আহতাবস্থায় শাহিনকে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, মহাসড়কের কালিয়াকৈর এলাকায় সকাল ১০টার দিকে ছেলে সোহাগের সঙ্গে মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন সুফিয়া। পথে ওই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে দু’জন রাস্তায় ছিটকে পড়েন। এসময় উত্তরবঙ্গগামী একটি বাসচাপা ঘটনাস্থলেই সুফিয়ার মৃত্যু হয়। এসময় আহত হন সোহাগ। তাকে মির্জাপুরের ন্যাশনাল ক্লিনিকে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রায়েজুল ইসলাম বলেন, নিহতদের মধ্যে নৌবাহিনী সদস্য নাজমুলের মরদেহ ময়না-তদন্তের জন্য টাঙ্গাইল ২৫০-শয্যার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অন্য দু’টি মরদেহ হাইওয়ে থানায় রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

HostGator Web Hosting