| |

সর্বশেষঃ

লাঞ্চ ও বৃষ্টি শেষে আবার শুরু খেলা

আপডেটঃ ২:৩৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৯

ক্রীড়া ডেস্ক : চট্টগ্রামে ৩৯৮ রানের বিশাল লক্ষ্যে ব্যাট করছে বাংলাদেশ। হাতে আছে আজকের দিনের দুই সেশন ও কাল পুরোটা দিন। কিন্তু বল হাতে যে বিষ ঝরাতে প্রস্তুত আফগান স্পিনাররাও।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১০ ওভারে বিনা উইকেটে ৩০ রান। ব্যাট করছেন লিটন দাস (৯) ও সাদমান ইসলাম (২১)।

আগের দিন ৮ উইকেটে ২৩৭ রান করেছে দিন শেষ করেছিল আফগানরা। চতুর্থ দিন আর বেশি রান করতে পারেনি তারা। বোর্ডে আর ২৩ রান করতেই বাকি দুই উইকেট হারিয়ে ফেলে তারা। তবে তাতেই বাংলাদেশের সামনে ৩৯৭ রানের পাহাড় দাঁড়িয়ে গিয়েছে।

প্রথম ইনিংসে ৩৪২ রান করেছে আফগানরা। বিপরীতে বাংলাদেশ তাদের প্রথম ইনিংসে অল আউট হয়ে গিয়েছে ২০৫ রানে। যা ফলে দ্বিতীয় ইনিংসে ব্যাট করার আগেই ১৩৭ রানের লিড পেয়ে গিয়েছিল সফরকারীরা।

চট্টগ্রামে আবার স্বস্তির বৃষ্টি!

সোমবার দিনটাই শুরু হয়েছে বৃষ্টি দিয়ে। বৃষ্টির কারণে নির্ধারিত সময়ের প্রায় দুই ঘণ্টা পর শুরু হয়েছে খেলা। আগের দিন ৮ উইকেটে ২৩৭ রান করেছে দিন শেষ করেছিল আফগানরা। চতুর্থ দিন আর বেশি রান করতে পারেনি তারা। বোর্ডে আর ২৩ রান করতেই বাকি দুই উইকেট হারিয়ে ফেলে তারা। তবে তাতেই বাংলাদেশের সামনে ৩৯৭ রানের পাহাড় দাঁড়িয়ে গিয়েছে।

লাঞ্চের আগে ৯ ওভার ব্যাট করতে পেরেছিল বাংলাদেশ। সেই সময়টা অবশ্য নির্বিঘ্নেই পার করেছেন দুই ওপেনার লিটন দাস ও সাদমান ইসলাম। ৩০ রানে অবিচ্ছিন্ন থেকে মধ্যাহ্নভোজে গিয়েছেন তারা। লিটন ৯* রানে ও সাদমান ২১* রানে অপরাজিত আছেন। লাঞ্চের সময়ে পেরিয়ে গেলেও বৃষ্টির কারণে খেলা শুরু হতে দেরি হয়।

HostGator Web Hosting