| |

সর্বশেষঃ

গফরগাঁওয়ে দুই দল গ্রামবাসীর সংঘর্ষ, যুবককে কুপিয়ে হত্যা

আপডেটঃ ২:০৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১২, ২০১৯

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় দুইদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে হুমায়ূন (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। সংঘর্ষে হুমায়ূনের ভাই জজ মিয়া (২৬) ও মা রাহেনা খাতুন (৭০) আহত হয়েছেন। গুরুতর আহত জজ মিয়াকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। গফরগাও থানার ওসি অনুকূল সরকার এ কথা জানান।

নিহত হুমায়ূন উপজেলার রাওনা গ্রামের মতিন মিয়ার ছেলে।

ওসি জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

স্থানীয়রা জানান, উপজেলার রাওনা ইউনিয়নের রাওনা গ্রামের পূর্বপাড়া এলাকার মতিন মিয়ার বাড়ির লোকজনের সঙ্গে একই ইউনিয়নের ধোপাঘাট গ্রামের নামাপাড়া এলাকার শহর মেম্বারের বাড়ির লোকজনের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে ধোপাঘাট নামাপাড়া গ্রামের লোকজন রাওনা গ্রামের কাঞ্চন মিয়াকে মারধর করে। এর জের ধরে রাত ৮টার দিকে ধোপাঘাট গ্রামের শরীফুল (৩৫), নয়ন (৩২), ছাইদুল (৪৩), সিরাজ (৪৫), সুমন (৩৬), কফিলউদ্দিন (৮৭) ও ছাত্তারের (৪৫) নেতৃত্বে একটি দল মতিন মিয়ার বাড়িতে হামলা চালায়। এসময় তারা ওই বাড়িতে লুটপাট করাসহ হুমায়ূনের বৃদ্ধ মা রাহেনা খাতুনকে (৭০) পিটিয়ে গুরুতর আহত করে। তাদের ভয়ে ওই বাড়ির নারী ও শিশুরা পাশের বাদল মিয়ার বাড়িতে আশ্রয় নেয়। পরে তারা ধোপাঘাট বাজারে গিয়ে রাওনা গ্রামের ইসমাইলের চা স্টল ভাঙচুর করে।

এ খবর পেয়ে রাত ১০টার দিকে হুমায়ূন ও জজের নেতৃত্বে রাওনা গ্রামের বেশ কয়েকজন লোক সংগঠিত হয়ে ধোপাঘাট বাজারে যায়। ধোপাঘাট বাজারে যাওয়ার পর শরীফুল, নয়ন, ছাইদুল ও সিরাজের নেতৃত্বে ওই গ্রামের ৩০/৪০ জন লোক রামদা, বল্লম, কিরিচ ও চাপাতি নিয়ে রাওনা গ্রামের লোকজনের ওপর হামলা করে। এ সময় ধোপাঘাট গ্রামের লোকজন এলোপাতাড়ি কুপিয়ে রাওনা গ্রামের হুমায়ূন ও জজকে গুরুতর জখম করে। এলাকাবাসী তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর অবস্থার অবনতি হলে ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে হুমায়ুনের মৃত্যু হয়।

এ ঘটনায় এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।

HostGator Web Hosting