| |

সর্বশেষঃ

ময়মনসিংহে ‘নারী শক্তি’ পরিচালিত পূঁজো কমিটিকে ৫০ হাজার টাকা অনুদান দিলেন বিভাগীয় কমিশণার

আপডেটঃ ২:৩০ অপরাহ্ণ | অক্টোবর ০৮, ২০১৯

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ শহরের কেন্দ্রস্থল গাঙ্গিনার পাড়ে শিববাড়ি মন্দিরে কেবলমাত্র মহিলাদের ‘নারী-শক্তি’ দ্বারাই পরিচালিত হচ্ছে দশম বর্ষের পূজো। সোমবার রাতে নতুন আঙ্গিকে নারী শক্তির এই পূজো কার্যক্রম পরিদর্শণে এসে পুলকিত হন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান এনডিসি। তিনি খুশী হয়ে পুঁজো কমিটিতে ৫০ হাজার টাকা অনুদান দেয়ার ঘোষণা দেন। এসময় তিনি অন্যান্য অতিথিদের নিয়ে ‘নারী-শক্তি’ কর্তৃক উন্নত ও মননশীল শারদ সংকলনের মোড়ক উন্মোচন করেন। দু’বাংলারই কবি-সাহিত্যিকদের লেখা স্থান পেয়েছে এই সংকলনটিতে।
এছাড়াও শহরের দুর্গাবাড়ি রোড, আরকে মিশন রোড, কালিবাড়ি রোডে লোকনাথ মন্দিরসহ বিভিন্ন স্থানের পূজো ম-প পরিদর্শন করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান। পূঁজো ম-বগুলোতে পৌঁছলে মন্দির পরিচালায় নেতৃবৃন্দ অতিথিদের স্বাগত জানান।
এসময় তার সঙ্গে ছিলেন উপ-পরিচালক স্থানীয় সরকার (উপ-সচিব) একেএম গালিভ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর আলম, সদর উপজেলা নির্বাহী অফিসার হাফিজুর রহমান, সিনিয়র সহকারী কমিশনার মোঃ মুহিনুল হাসান প্রমূখ।

HostGator Web Hosting