| |

সর্বশেষঃ

ময়মনসিংহ পূজা বিসর্জন দিতে গিয়ে ছুরিকাঘাতে কলেজ ছাত্র শাওন খুন, আটক-৫

আপডেটঃ 6:39 pm | October 09, 2019

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ নগরীতে দূর্গাপূজা বিসর্জন দিতে গিয়ে ছুরিকাঘাতে শাওন নামের যুবক খুন হয়েছে । নগরীর গোলপুকুর পাড় এলাকায় রাত সাড়ে নয়টার দিকে এই ঘটনা ঘটে। নিহত যুবক শাওন ভট্টাচার্য্য স্থানীয় কমার্স কলেজের ২য় বর্ষের ছাত্র এবং নগরীর ব্রাহ্মপল্লী এলাকার শুভাশিস ভট্টাচার্যের পূত্র । ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে আসেন জেলা পুলিশ সুপার শাহ মোঃ আবিদ হোসেন। এঘটনায় মামলার এজাহারভূক্ত আসামী মাহিন, আকাশ, রাকীব, হৃদয়সহ ৫জন গ্রেফতার করেছে বলে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল ইসলাম জানান।
পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে গোলপুকুরপাড় পূজা মন্ডপে প্রতিমা বিসর্জনের জন্য প্রস্তুতির সময় শাওনসহ অনেকেই আনন্দ করছিলো। ওই সময় কে বা কারা শাওনের বুকে ছুড়িকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়। প্রতিমা বিসর্জনের আগে নাচানাচির এক পর্যায়ে বন্ধুদের মাঝে কথা কাটা কাটি নিয়ে এই হত্যাকান্ড ঘটে । স্থানীয়রা আহত শাওনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
তার পিতা শুভাশীষ ভট্টাচার্য বলেন, কারা কেন আমার ছেলেকে হত্যা করেছে আমি কিছুই জানি না। আমি আমার ছেলের হত্যাকারীদের বিচার চাই। এসময় কান্নায় ভেঙ্গে পড়েন নিহত শাওনের মা।
এদিকে কমার্স কলেজের ২য় বর্ষের ছাত্র শাওন ভট্টাচার্য্যকে হত্যার প্রতিবাদে বিক্ষুব্ধ সহপাঠীরা নতুন বাজার কলেজের সামনে সকাল ১১টায় ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভা করে। এতে কয়েকশত শিক্ষার্থী অংশ নেন। শিক্ষার্থীরা অবিলম্বে শাওন হত্যাকারীদের খুঁজে বের করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। অন্যথায় শিক্ষার্থীরা কঠোর কর্মসূচী দেবে বলে জানান।

HostGator Web Hosting