| |

সর্বশেষঃ

চুরির টাকা ভাগাভাগি নিয়ে সহকর্মীকে হত্যার দায়ে যুবকের ফাঁসি

আপডেটঃ ২:৪৫ অপরাহ্ণ | নভেম্বর ২৬, ২০১৯

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় রাজমিস্ত্রি সুমন মিয়া হত্যা মামলায় রাজিব ওরফে বুলবুল নামে এক যুবকের ফাঁসির রায় দিয়েছেন কিশোরগঞ্জ আদালত।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে কিশোরগঞ্জের তৃতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক প্রদীপ কুমার রায় এ আদেশ দেন। এ সময় মামলার একমাত্র আসামি রাজিব আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত রাজিব ওরফে বুলবুল পাকুন্দিয়া উপজেলার চরটেকি কোনাপাড়া গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার চরটেকি গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে রাজমিস্ত্রি সুমন ও রাজিব ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। দুইজনই এলাকায় চুরির কাজেও লিপ্ত ছিল। ঘটনার আগের দিন রাতে চুরি করা টাকার ভাগ বাটোয়ারা নিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

পরে এ বিরোধের জের ধরে ২০১৫ সালের ৬ জুলাই রাতে রাজিব তার বন্ধু সুমনকে ফোন করে বাড়ি থেকে ডেকে এনে চরটেকি ঈদগাহ মাঠে নিয়ে যায়। পরে তাকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে। রাতেই মৃত সুমনের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে তারাকান্দি বাজারের কাছে একটি বাথরুমের ট্যাংকিতে মরদেহ ফেলে দেয়। দুইদিন পর রাজিবকে সন্দেহভাজন হিসেবে আটক করে পুলিশ। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে তার তথ্য অনুযায়ী তার চাচার বাসার বাথরুমের ট্যাংকি থেকে সুমনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে একই বছরের ১২ জুলাই রাজিবকে একমাত্র আসামি করে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করেন নিহত সুমনের মা মোছা. শিউলি আক্তার।

পুলিশ মামলার তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি শেষে আদালত আজ এই মামলার রায় দেন।

HostGator Web Hosting