| |

সর্বশেষঃ

ব্যবসায়ীদের অতিমুনাফায় জনগণ যেন ক্ষতিগ্রস্ত না হয় : শিল্পমন্ত্রী

আপডেটঃ ৪:১৮ অপরাহ্ণ | ডিসেম্বর ০১, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, ব্যবসায়ীদের নির্বিঘ্নে ব্যবসা পরিচালনা করতে সব ধরনের সহায়তা করবে সরকার। তবে খেয়াল রাখতে হবে, অতিমুনাফার লোভে যেন জনগণ ক্ষতিগ্রস্ত না হয়।

শনিবার রাতে ড্রিম হলিডে পার্কে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে আয়োজিত শিল্পমন্ত্রীর সংবর্ধনা ও নবনির্বাচিত পরিষদের অভিষেক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা স্বপ্ন দেখে এবং স্বপ্ন দেখায়। সেই সঙ্গে স্বপ্ন বাস্তবায়ন করে। বর্তমান সরকার ব্যবসায়ীবান্ধব সরকার।

শিল্পমন্ত্রী বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি করতে হবে। বিদেশি বিনিয়োগে ব্যবসায়ীদের আকৃষ্ট করতে হবে। একই সঙ্গে দেশের অর্থনৈতিক মুক্তির জন্য সরকার ও ব্যবসায়ীদের একযোগে কাজ করে যেতে হবে।

নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলী হোসেন শিশিরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী-২ (পলাশ) আসনের এমপি ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ (শিবপুর) আসনের এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূঁইয়া, জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, এফবিসিসিআইয়ের পরিচালক ও ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা, জজ ভূঁইয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জি. ফায়জুর রহমান ভূঁইয়া জুয়েল, মাধবদী পৌর মেয়র মোশারফ হোসেন প্রধান মানিক, যুবলীগ নেতা মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীসহ শীর্ষস্থানীয় রাজনৈতিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের হাতে ক্রেস্ট তুলে দেন চেম্বারের সভাপতি আলী হোসেন শিশির। পরে চেম্বারের পক্ষ থেকে সিআইপি ও সেরা করদাতাদের হাতে ক্রেস্ট তুলে দেন মন্ত্রী।

HostGator Web Hosting