| |

সর্বশেষঃ

শুরুর আগেই পাল্টে গেল বিপিএলের ম্যাচ শুরুর সময়

আপডেটঃ ১১:০৮ অপরাহ্ণ | ডিসেম্বর ০১, ২০১৯

বিশেষ সংবাদদাতা : প্রায় প্রতিবারই শুরুর পর কোন না কোন পর্বে গিয়ে রদবদল হয় বিপিএলের সময় সূচি। বেশিরভাগ ক্ষেত্রেই দিনের ম্যাচ শুরু হয়েছে দুপুর ২ টায়। আর রাতের ম্যাচ সাড়ে ৬ টা কিংবা ৭ টায়। পরে শিশির ও কুয়াশার কারণে আগের ৬ আসরের প্রায় প্রতিবার বদল হয়েছে টাইমিং। এবার তো শুরুর আগেই সময় বদলে গেল।

আজ সন্ধ্যার পরে বিসিবি থেকে জানিয়ে দেয়া হলো, বঙ্গবন্ধু বিপিএলের প্রতিদিনকার ম্যাচ শুরুর সময়সূচি। আগে দিনের প্রথম ম্যাচ শুরুর সময় ছিল বেলা সাড়ে ১২ টায়। আর পরের ম্যাচ ছিল সন্ধ্যা সাড়ে ৫ টায়। দুটিতেই এসেছে পরিবর্তন।

আজ রোববার পরিবর্তিত সূচিতে জানানো হয়েছে, শুক্রবার ছাড়া বাকি ৬ দিনের প্রথম খেলা শুরু হবে দুপুর দেড়টায়। আর পরের মানে সন্ধ্যার খেলা শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬ টায়। আর শুধু জুমার নামাজের কারণে প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২ টায়। আর পরের খেলা শুরুর সময় করা হয়েছে সন্ধ্যা ৭ টায়।

এদিকে এই সময় সূচি শেষপর্যন্ত বহাল থাকবে কিনা বা এটা ধরে রাখা সম্ভব কিনা? সেটা নিয়ে আছে সন্দেহ। কারণ ঢাকায় খুব বেশি শিশির না পড়লেও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম আর সিলেট বিভাগীয় স্টেডিয়ামে প্রচুর শিশির পড়বে।

অবশ্য ঢাকার শেরে বাংলায় প্রথম পর্বে ( ১১ থেকে ১৪ ডিসেম্বর) তেমন শিশিরের প্রকোপ না থাকলেও পরের পর্বেই হয়তো শিশির পড়বে প্রচুর। তাই শেষ পর্যন্ত আবার সময় সূচিতে পরিবর্তন আনা হতে পারে।

HostGator Web Hosting