| |

সর্বশেষঃ

দেশীয় উৎপাদনের উপর নিভর্র করছে কম মূল্যে পেঁয়াজ বিক্রি : বাণিজ্যমন্ত্রী

আপডেটঃ 9:31 pm | December 06, 2019

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : দেশের অন্যতম বৃহৎ ইলেক্ট্রনিক্স কোম্পানি মিনিষ্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্স লিমিটেডের ময়মনসিংহের ত্রিশালস্থ ফ্যাক্টরিতে এয়ার কন্ডিশনার ও রেফ্রিজারেটর উৎপাদন কার্যক্রম শুক্রবার সকালে বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি এমপি পরিদর্শন করেছেন।
ফ্যাক্টরি পরিদর্শনের পর বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি এমপি এক্সপোর্ট প্রমোর্টস সংক্রান্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।সেমিনারে মিনিস্টার মাইওয়ান গ্র“পের ম্যানেজিং ডিরেক্টর দিলরুবা তনু,চেয়ারম্যান এম.এ.রাজ্জাক খান(রাজ) ও বাণিজ্য মন্ত্রণালয় ডিটিও অনুবিভাগের পরিচালক ওবায়েদুল আজম, বক্তব্য রাখেন। এসময় ফ্যাক্টির ডিরেক্টর হাজী গোলাম মোস্তফা খান, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভ’ইয়া, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনসহ অন্যান্য উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সেমিনারে বাণিজ্য মন্ত্রী টিপু মনুশি এমপি বলেন উন্নত বিশ্ব ও প্রযুক্তির সাথে তাল মিলিয়ে দেশের মাটিতেই পরিবেশ বান্ধব মিনিস্টার ইলেক্ট্রনিক্স পণ্য উৎপাদন করছে,যা সাশ্রয়ী মূল্যে ক্রেতা সাধারনের কাছে পৌছে দিচ্ছে,প্রধান মন্ত্রী শেখ হাসিনা যে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে কাজ করছেন মিনিস্টার তাতে অবদান রাখবে। তিনি বলেন দেশের বেকার সমস্যা দূর করতেও মিনিস্টার অবদান রাখছে,খুব দ্রুত সময়ের মধ্যেই মিনিস্টার দেশের চাহিদা মিটিয়ে বিদেশে ইলেক্ট্রনিক্স পণ্য রপ্তানি করে দেশের অর্থনীতিতে আরো অবদান রাখবে।
ফ্যাক্টরি পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে বানিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি বলেন আগামিতে ৩০ থেকে ৪০ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি নিভর্র করছে দেশীয় উৎপাদনের উপর। তবে আগামী সপ্তাহ থেকে দেশের সকল বিভাগীয় শহর এবং জেলা-উপজেলা শহরে টিসিবির পাশাপাশি ডিলারদের মাধ্যমে ৪৫-৫৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি করা হবে ।

HostGator Web Hosting