| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

ময়মনসিংহে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু

আপডেটঃ ৪:৫১ অপরাহ্ণ | জানুয়ারি ১১, ২০২০

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের ফুলবাড়িয়া ও ত্রিশাল উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু হয়েছে। নিহত দুইজন হলেন- কৃষক আব্দুল লতিফ (৫০) ও মাদরাসা ছাত্র দিদারুল ইসলাম (১৫)।

শুক্রবার (১০ জানুয়ারি) জেলার ফুলবাড়িয়ার কালাদহ ইউনিয়ন ও ত্রিশালের দরিরামপুর এলাকায় পৃথক দুটি ঘটনায় তারা মারা যান।

স্থানীয় সূত্র জানায়, ত্রিশাল পৌর সদরের দরিরামপুর এলাকার মাদরাসাতুল আনসার আল মোহাজেরীন হাফেজিয়া মাদরাসার শিক্ষার্থী হাফেজ দিদারুল ইসলাম শুক্রবার দুপুরে ছাদে ঘুরতে যান। এ সময় সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যার পরপরই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

অপরদিকে ফুলবাড়িয়ার কালাদহ ইউনিয়নের বিদ্যানন্দ গ্রামে শুক্রবার দুপুরে বিকট শব্দে বাড়ির খুঁটির বিদ্যুৎ সংযোগকৃত তার ছিঁড়ে মাটিতে পড়ে যায়। বিষয়টি তাৎক্ষণিকভাবে স্থানীয় পল্লী বিদ্যুৎ অফিসে অবহিত করলেও মেরামতের জন্য কেউ আসেনি। বিকালে ওই গ্রামের কৃষক আব্দুল লতিফ মাঠ থেকে ছাগল আনতে গেলে মাটিতে পড়ে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই মারা যান।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান ও ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার পৃথক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

HostGator Web Hosting