| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

মুজিববর্ষ উপলক্ষে ফুলপুরে ৬ বিশিষ্ট নাগরিককে সংর্বধনা

আপডেটঃ ৬:২৭ অপরাহ্ণ | জানুয়ারি ১১, ২০২০

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ‘মুজিব বর্ষ’ উদযাপন উপলক্ষে ময়মনসিংহের ফুলপুরে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার ও ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়সহ ৬ জন বিশিষ্ট নাগরিককে বিশেষ সম্মাননা স্মারক ও সংবর্ধনা প্রদান করেছে বেসরকারি গ্রামীণ মানবিক উন্নয়ন সংস্থা গ্রামাউস।
এ উপলক্ষে গতকাল দুপুরে ফুলপুর গ্রামাউস মডেল একাডেমি মাঠে মুজিব বর্ষ ও গ্রামাউস এর তিনযুগ পূর্তির বর্ণাঢ্য অনুষ্ঠানে ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা পাঁচ বারের সাবেক এমপি এম শামসুল হক (মরনোত্তর), রাজনীতিতে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমদ এমপি, সাংবাদিকতায় ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুগান্তরের স্টাফ রিপোর্টার অমিত রায়, চিকিৎসায় ডা. তাহের মাস্টার (মরনোত্তর), সমাজসেবায় আব্দুল মালেক, শিক্ষায় মুহাম্মদ মোজাহারুল ইসলাম ও স্বেচ্ছাসেবায় তাসফিক হক নাফিওকে সম্মাননা স্মারক ও ক্রেষ্ট তুলে দেন গ্রামাউসের নির্বাহী পরিচালক আব্দুল খালেক, পরিচালক ফজলুল হক, হাবিবুর রহমান হাবি ও আবুল কালাম আজাদ।
গ্রামাউসের সাবেক সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক মুক্তিযোদ্ধা এমএ হাকিম সরকার, জেলা আওয়ামীলীগ সদস্য শাহ কুতুব চৌধুরী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, পৌরসভার মেয়র আমিনুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভিন লাকি, গ্রামাউসের নির্বাহী পরিচালক আব্দুল খালেক প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই আদিবাসী শিল্পীরা নৃত্যের তালে তালে অতিথিদের বরণ করে নেন।

HostGator Web Hosting