| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

ময়মনসিংহে পিডিবিএফ’র সাবেক এমডি মদন মোহন সাহার গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

আপডেটঃ ৬:২৫ অপরাহ্ণ | জানুয়ারি ১১, ২০২০

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : পল্লী দারিদ্র বিমোচন ফাউ-েশনের (পিডিবিএফ) চাকুরিচ্যুত দুর্নীতিবাজ সাবেক ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মদন মোহন সাহাকে গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে পিডিবিএফ’র ময়মনসিংহ অঞ্চলের কর্মকর্তা/কর্মচারীগণ।
শনিবার সকালে পিডিবিএফ ময়মনসিংহের উপ-পরিচালকের কার্যালয় সামনে কর্মসুচী চলাকালে বক্তব্য রাখেন উপ-পরিচালক আবু ইউসুফ মুহাম্মদ শাহজাহান, উপ-পরিচালক (অডিট) মোহাম্মদ আবুল হাশেম, এসএডি মীর রফিকুল ইসলাম ও মাহমুদা আক্তার, এসডিবিও ফৌজিয়া বেগম, প্রদীপ রঞ্জন বসু, গাজীউর রহমান ও তপুতোষ কর, ডিবিও আব্দুল মান্নান, শওকত ওসমান ও আতাউর রহমান প্রমুখ।
সাবেক ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মদন মোহন সাহার দুর্নীতির বিবরণ তুলে ধরে বক্তারা বলেন, ক্ষমতার অপব্যবহার করে কল্যাণ তহবিলের ২০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। পিডিবিএফ’র কর্মীদের ৫৩ কোটি টাকা নামসর্বস্ব লিজিং কোম্পানিতে রেখে অবৈধ সুবিধা নিচ্ছেন। স্বাস্থ্যসেবার নামে প্রায় অর্ধ কোটি টাকা আত্মসাৎ করেছেন। দুর্নীতির কারনে তাঁকে চাকুরিচ্যুত করা হলেও তার বিরুদ্ধে আজো আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়নি। অবিলম্বে দুর্নীতিবাজ মদন মোহন সাহার বিরুদ্ধে মামলা দায়ের করে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন বক্তারা।



HostGator Web Hosting