| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

ময়মনসিংহে ছেলের হাতে মা খুন

আপডেটঃ ৫:৫৪ অপরাহ্ণ | জানুয়ারি ১৫, ২০২০

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় ফিরোজা খাতুন (৫০) নামে এক বৃদ্ধাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার সন্তান। ঘাতক ছেলের নাম সাদিকুল ইসলাম ছাব্বির (২৫)।

বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলার বিলডোরা ইউনিয়নের ওটি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর ঘাতক ছেলে সাদিকুল ইসলাম ছাব্বির পালিয়ে যায়।
নিহত বৃদ্ধা ফিরোজা খাতুন ওই গ্রামের সাবদুল হাইয়ের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে ফিরোজা খাতুন বাড়িতে দা দিয়ে মাছ কাটাকাটি করছে। এ সময় তার ছেলে সাদিকুল ইসলাম মায়ের হাতে থাকা দা কেড়ে নিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ফিরোজা খাতুনের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেনসহ একাধিক ব্যক্তি জানান, সাদিকুল ইসলাম ছাব্বির মানসিক ভারসাম্যহীন ছিল, দুপুরের দিকে মায়ের হাত থেকে দা কেড়ে নিয়ে কুপিয়ে জখম করে সে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মায়ের মৃত্যু হয়।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, ছেলের হাতে মা নিহতের খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। আর অভিযুক্ত সাদিকুলকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

HostGator Web Hosting