| |

সর্বশেষঃ

নির্বাচনকে বিতর্কিত করতে বিএনপি নির্বাচনে আসে : শিক্ষামন্ত্রী

আপডেটঃ 7:43 pm | January 17, 2020

নিজস্ব প্রতিবেদক : ‘বিএনপি সবসময় নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে অংশ নেয়’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শুক্রবার (১৭ জানুয়ারি) দুপুরে চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, বিএনপি সবসময়ই নির্বাচনকে বির্তকিত করার চেষ্টা করে। তারা জানে তারা জনবিচ্ছিন্ন একটি দল। যেসব নির্বাচনে তারা জয়ী হয় সেসব নির্বাচনেও ফল ঘোষণার আগ পর্যন্ত বির্তক করে। বিএনপি-জামায়াত দেশকে ধ্বংস করার জন্যে কাজ করেছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে। বিএনপি কখনই চায় না বাংলাদেশ এগিয়ে যাক।

দীপু মনি বলেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনেও এসে তারা বলছে, নির্বাচন যে সুষ্ঠু হচ্ছে না তা প্রমাণ করার জন্যই তারা ভোট অংশ নিচ্ছেন। অর্থাৎ তারা নির্বাচনকে বির্তকিত করতে চায়।

তিনি আরও বলেন, ভোটাররা অবশ্যই বিবেচনায় আনবেন, কারা নির্বাচন করার জন্য অংশ নিয়েছেন, আর কারা নির্বাচনে অংশ নিয়ে তাদের অপরাজনীতিকে ফায়দা লুটার জন্য নির্বাচনে আসছেন। সেটি বিবেচনায় নিয়ে তারা ভোট দেবেন।

এ সময় চাঁদপুরের জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মাহমুদ জামান, পুলিশ সুপার মাহবুবুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

HostGator Web Hosting