| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে বর্ণাঢ্য অনুষ্ঠান : পাঁচগুনীকে সম্মাণনা প্রদান

যুগান্তর বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে যুগ-যুগ এগিয়ে যাবে : সমাজ কল্যান প্রতিমন্ত্রী শরীফ আহমেদ

আপডেটঃ ৭:২৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০১, ২০২০

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : দৈনিক যুগান্তরের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে ময়মনসিংহে আলোচনা সভা, কেককাটা, আনন্দ শোভাযাত্রা ও গুনীজন সম্মাণনাসহ বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। শনিবার সকালে প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজ কল্যান প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যুগান্তর অত্যন্ত জনপ্রিয় পত্রিকা। বহুল প্রচারিত দৈনিক যুগান্তর ইতিমধ্যেই পাঠকের অন্তর জয় করতে পেরেছে। নিরপেক্ষ ও বস্তুনিষ্ট সাহসী সংবাদ পরিবেশনের মাধ্যমে যুগান্তর যুগ-যুগ ধরে এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।


যুগান্তর ব্যুরো প্রধান ও স্বজন সমাবেশের প্রধান উপদেষ্টা আতাউল করিম খোকনের সভাপতিত্বে এবং ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুগাস্তরের স্টাফ রিপোর্টার অমিত রায়’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূইয়া, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান, র‌্যাব-১৪ এর পরিচালক লে. কর্ণেল এফতেখার উাদ্দন, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও জিলা মটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন মন্তা, সিপিবি’র সভাপতি এডভোকেট এমদাদুল হক মিল্লাত।

প্রতিক্রিয়া ব্যক্ত করেন সিনিয়র সাংবাদিক জিয়া উদ্দিন আহমেদ, নওয়াব আলী, আজকের বাংলাদেশের সম্পাদক অধ্যাপক আব্দুর রাজ্জাক, দৈনিক স্বদেশ সংবাদের সম্পাদক জগদীশ চন্দ্র সরকার, দৈনিক আজকের খবর এর প্রধান সম্পাদক এবং ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটি ও সাংবাদিক বহুমুখি সমবায় সমিতির সভাপতি মোশাররফ হোসেন, গ্রেয়ক্লাবের যুগ্ম-সম্পাদক ও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, গ্রেফক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন আহমেদ, জেলা জাসদের যুগ্ম-সম্পাদক এডভোকেট নজরুল ইসলাম চুন্নু, আলমীগীর মনসুন মেমোরিয়াল (মিন্টু) কলেজের অধ্যক্ষ নীহার রঞ্জন রায়, কমার্স কলেজের অধ্যক্ষ এখলাস উদ্দিন খান, চেম্বার অব কমার্সের পরিচালক শংকর রায়, স্বদেশ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দোহা মাসুম, বুক সেন্টারের আব্দুল আজিজ, বাংলাদেশ কারিগরি শিক্ষা কল্যান সমিতির সভাপতি নাজমুল ইসলাম ও নারী উদ্যোক্তা সেলিমা আজাদ প্রমুখ।


এছাড়াও অনুষ্ঠানে কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক ইনস্পেক্টর মাহবুবুর রহমানসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, ব্যবসায়ী নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সহকর্মীগণ উপস্থিত ছিলেন।


পরে অতিথিবৃন্দ সমাজ সেবা, মানব সেবা ও শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ইমদাদুল হক সেলিম, সাইফুল আলম ফেরদৌস, ইমরান ওমর, নাজমুল ইসলাম ও সেলিমা আজাদকে সম্মাণনা ক্রেষ্ট তুলে দেন। এছাড়া অতিথিসহ সম্মাণনাপ্রাপ্তদের উত্তরীর দেন স্বজন সমাবেশে আহবায়ক বিপ্লব বসাকসহ স্বজনরা। এরপর অতিথিবৃন্দ কেক কাটেন। অনুষ্ঠানশেষে সমাজ কল্যান প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি’র নেতৃত্বে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।


প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুলিশ সুপারমোহাম্মদ আহমার উজ্জামান, র‌্যাব-১৪ এর পরিচালক লে. কর্ণেল এফতেখার উাদ্দন, নারী ফোরামের উদ্যোগে সেলিমা আজাদ, আনন্দমোহন কলেজের পক্ষ থেকে প্রফেসর মোহাম্মদ আকবর আলী আহসান, স্বদেশ প্রতিদিনের পক্ষ থেকে শাহ নাফিউল্লাহ সৈকত ও ইলিয়াস আহমেদসহ বিভিন্ন সংগঠন যুগান্তর ব্যুরো প্রধান আতাউল করিম খোকন ও রিপোর্টার অমিত রায়কে ফুলেল শুভেচ্ছা জানান।

HostGator Web Hosting