| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

বিয়ের পর ফিরলেন মিথিলা

আপডেটঃ ১:০৯ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৬, ২০২০

বিনোদন ডেস্ক : গত বছরের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন পরিচালক সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশীদ মিথিলা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পরের দিনই মধুচন্দ্রিমার উদ্দেশ্যে দুজনে পাড়ি জমান সুইজারল্যান্ডে। পরবর্তীতে গ্রীসে নিজেদের মতো সময় কাটিয়ে দেশে ফিরেন এই দম্পতি। মাস দেড়েক আগে জামাই হয়ে বাংলাদেশেও এসেছিলেন সৃজিত।

বিয়ের পর পড়াশোনা, অফিস আর সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন মিথিলা। শোবিজ অঙ্গন থেকে অনেকটা দূরে ছিলেন তিনি। কয়েক দিন আগে একটি পোশাকের ব্র্যান্ডের ফটোশুটে অংশ নিতে দেখা গেছে তাকে। এবার অভিনয়ে ফিরলেন মিথিলা। বিয়ের পর এটি তার অভিনীত প্রথম নাটক।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে গৌতম কৈরী নির্মাণ করেছেন একক নাটক ‘প্রাইসলেস’। জাফরিন সাদিয়া রচিত এ নাটকে দেখা যাবে মিথিলাকে। এতে আরো অভিনয় করেছেন মিথিলার ছোট বোন মিশৌরী রশীদ, অভিনেতা ইরফান সাজ্জাদ।

মিথিলা বলেন, ‘নাটকের গল্প ভীষণ ভালো লেগেছে। আমার চরিত্রটিও বেশ মজার। এতে আমাকে ৩০ বছর আগে ও পরের দুটি বয়সের চরিত্রে উপস্থাপন করা হয়েছে। ইরফান সাজ্জাদের সঙ্গে এর আগেও অভিনয় করেছি। কিন্তু এই নাটকে বাড়তি ভালোলাগা হচ্ছে, আমার ছোট বোন মিশৌরীও অভিনয় করেছে। আশা করছি, নাটকটি দর্শকেরও ভালো লাগবে।’

আগামী ১৪ ফেব্রুয়ারি বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হবে এ নাটক।

HostGator Web Hosting