| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

হালুয়াঘাটে শিক্ষার্থীকে অপহরণ কালে আটক ১০

আপডেটঃ ৪:২৬ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৯, ২০২০

হালুয়াঘাট প্রতিনিধি, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের হালুয়াঘাটে শনিবার দুপুরে উপজেলার আমতৈল ইউনিয়নের বিষমপুর গ্রামের মোঃ হরমুজ আলীর মেয়ে ৯ম শ্রেণীতে পড়ুয়া শিক্ষার্থীকে অপহরণের সময় ১০ অপহরণকারীকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় গ্রামবাসী।
জানা যায়,একই গ্রামের মোঃ সাইদুল ইসলামের পুত্র মোঃ শাকিল (২১) দীর্ঘদিন ধরে ওই কিশোরীকে শিক্ষা প্রতিষ্ঠানে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করতো। কিশোরীর কাছ থেকে কোন প্রকার সাড়া না পেয়ে পাশ্ববর্তী উপজেলা থেকে ৯ জনকে সাথে নিয়ে ঘটনার দিন বিকেলে কিশোরির নিজ বাড়ী থেকে তুলে নেওয়ার জন্য টেনে হিচড়ে রাস্তায় নিয়ে আসে।

এ সময় কিশোরীর ডাক-চিৎকারে শুনতে পেয়ে স্থানীয়রা ৪টি মোটরবাইকসহ অপহরণকারীদের আটক করে থানা পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে হালুয়াঘাট থানার ওসি (তদন্ত) আবু বক্কর সিদ্দিক ও এস আই মোহাম্মদ মনোয়ার হোসেন সঙ্গীয় নিয়ে ফোর্স ঘটনাস্থল থেকে অপহরণকারীদের তাৎক্ষণিক গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতরা হলেন উপজেলার বিষমপুর গ্রামের মোঃ সাইদুল ইসলামের পুত্র মোঃ শাকিল (২১) এবং তার সহযোগী পাশ্ববর্তী ফুলপুর উপজেলার পশ্চিম ইমাদপুর গ্রামের মোঃ শরীফুল ইসলাম (২০), ইমাদুপর গ্রামের মিজানুর রহমান (১৭), কাজিয়াকান্দা গ্রামের রাতুল ইসলাম (১৬), গোদারিয়া গ্রামের মুনাদজেল আল মাহি (১৬), আওলাদ হোসেন (১৭), নয়ন মিয়া (১৬), শাহজাহান সম্রাট (১৬), সাহাব (১৫) ও পাইক পাড়া গ্রামের আশিক (১৭)। এ ঘটনায় কিশোরীর পিতা হরমুজ আলী বাদী হয়ে হালুয়াঘাট থানায় অপহরণের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন (মামলা নং-১১)।


ঘটনার সত্যতা নিশ্চিত করে অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করে ৪টি মোটরবাইক সহ উল্লেখিত অপহরণকারীদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় অত্র থানায় অপহরণকারীদের বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছে। বরিবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।



HostGator Web Hosting