| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

গৌরীপুরে নারী প্রধান শিক্ষকের যৌতুক ও নারী নির্যাতনের মামলায় স্বামী গ্রেফতার

আপডেটঃ ১১:২২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৯, ২০২০

শামীম খান, স্টাফ রিপোর্টার গৌরীপুর ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের গৌরীপুরে হাজী আব্দুল জব্বার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবী বসাকের (৪০) যৌতুক ও নারী নির্যাতনের মামলায় তাঁর স্বামী রূপক বসাককে (৪৫) গ্রেফতার করেছে গৌরীপুর থানার পুলিশ। শনিবার (৮ ফেব্রুয়ারী) রাতে গৌরীপুর পৌরসভার বাড়ীওয়ালাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে পরদিন কারাগারে প্রেরণ করা হয়েছে।
গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন এ বিষয়ে নিশ্চিত করে সাংবাদিক জানান, যৌতুকের জন্য মারধরের ঘটনায় ওই নারী শিক্ষক শনিবার বিকেলে তার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন (মামলা নং-১৩/৬৯ তাং০৮/০২/২০২০)। এ মামলায় এদিন রাতেই রূপক বসাককে গ্রেফতার করা হয়।
এ ঘটনায় মন্তব্য জানতে দেবী বসাককে কল করা হলে তিনি সাংবাদিকদের সাথে কোন মন্তব্য করতে রাজি হননি।
মামলার এজাহারে উল্লেখ, গৌরীপুর পৌরসভার বাড়ীওয়ালাপাড়া এলাকার মৃত সন্তোষ বসাকের ছেলে রূপক বসাকের সাথে দেবী বসাকের বিয়ে হয় ১৭ বছর পূর্বে। দাম্পত্য জীবনে তাদের দু’টি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই যৌতুকের টাকার জন্য রূপক বসাক দেবী বসাকের উপর শারীরিকভাবে নির্যাতন করে আসছেন। এতদিন স্বামীর নির্যাতন নিরবে সহ্য করে আসছিলেন তিনি। সর্বশেষ শুক্রবার (৭ ফেব্রুয়ারী) রাত ৯ টার দিকে বাঁশের লাঠি দিয়ে বেধড়ক পিঠিয়ে দেবী বসাককে গুরুতর আহত করেন তার স্বামী। এসময় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে এদিন রাতে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
গৌরীপুর উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার আবু রায়হান জানান, দেবী বসাক বর্তমানে ছুটিতে রয়েছেন।

HostGator Web Hosting