| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

ভ্যালেন্টাইনস ডে’র ২৩ নাটকে মেহজাবিন

আপডেটঃ ৩:০৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০২০

বিনোদন ডেস্ক : উৎসব-পার্বণ আর বিশেষ দিবসে নাটক বাঙালির প্রাত্যহিক জীবনের অনুষঙ্গ। আর এসব নাটকের জনপ্রিয় মুখ মেহজাবিন চৌধুরী। মিষ্টি প্রেমের নাটকের গল্পে সবার পছন্দ ছোট পর্দার এই নায়িকাকে।

প্রতি বছর ঈদ, পূজা ও ভালোবাসা দিবসের নাটকগুলোতে দেখা যায় মেহজাবিনকে। এবারও দর্শকদের আনন্দ দিতে প্রস্তুত এ সুদর্শনী। ভালোবাসা দিবসের ২৩টি নাটকে অভিনয় করেছেন দর্শকনন্দিত এই অভিনেত্রী। ২৩ নাটকের তিনটি এরই মধ্যে ইউটিউবে প্রকাশিত হয়েছে। আর ২০টি নাটক আগামী ১৩ ফেব্রুয়ারি বিভিন্ন টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে সম্প্রচারিত হবে।

ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত ‘প্রতিদিন’, ‘এ মন আমার’ ও ‘ঘরে ফেরা’ শিরোনামের ৩টি নাটক প্রকাশিত হওয়ার পর থেকে প্রশংসায় ভাসছে মেহজাবিন।

বাকি ২০টি নাটকও প্রশংসিত হবে বলে আশা করছেন নির্মাতারা। এই তালিকায় আছে কাজল আরেফিন অমির পরিচালনায় ‘স্যার আই লাভ ইউ’, মাহমুদুর রহমান হিমির পরিচালনায় ‘মেমোরিস’, এল আর সোহেলের পরিচালনায় ‘দৃষ্টি’, মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘গজদন্তিণী’, সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ‘শিফট’ অরুন গমেজের পরিচালনায় ‘সিগনেচার’, মুহিদুল মহিমের পরিচালনায় ‘ফটো ফ্রেম’ ও ‘হৃদয় ভাঙা ঢেউ’। সব নাটকে মেহজাবিনের নায়ক আফরান নিশো।

এ ছাড়া ‘অপরূপা’ নামে একটি নাটকে মেহজাবিনের বিপরীতে অভিনয় করেছেন অপূর্ব। এটিও বেশ সাড়া ফেলবে বলে ধারণা করা হচ্ছে।

HostGator Web Hosting