| |

সর্বশেষঃ

বড় বোন মিথিলার সঙ্গে প্রথমবার নাটকে মিশৌরী

আপডেটঃ 6:07 pm | February 11, 2020

বিনোদন ডেস্ক : আসছে ভালোবাসা দিবসে একটি নাটক ও একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে হাজির হতে যাচ্ছেন অভিনেত্রী ইফফাত রশীদ মিশৌরী। এর একটি গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘থ্রি কিসেস’ এবং অন্যটি গৌতম কৈরীর নাটক ‘প্রাইসলেস’।

‘প্রাইসলেস’ নাটকে মিশৌরী অভিনয় করেছেন তার বড় বোন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে। এতে মিথিলার মেয়ের চরিত্রে দেখা যাবে তাকে। একসঙ্গে দুই বোনের অভিনয়ে এটিই প্রথম নাটক।

এ প্রসঙ্গে মিশৌরী বাংলানিউজকে বলেন, আপুর সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল অনেক আগে থেকেই। তবে প্রথমবার কাজ করতে গিয়ে বেশ নার্ভাস ছিলাম। তবে কাজটি করতে পেরে বেশ ভালো লাগছে। এতে আমি ওনার মেয়ের চরিত্রে অভিনয় করেছি। আশা করছি এটি সবার ভালো লাগবে।

ভালোবাসা দিবস উপলক্ষে জাফরিন সাদিয়ার রচনায় ‘প্রাইসলেস’ নাটকে অভিনয় মিথিলাকে ৩০ ও ৫০ বছরের দুইটি চরিত্রে দেখা যাবে। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮টা ৪০ মিনিটে নাটকটি এনটিভিতে প্রচার হবে।

এছাড়া স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘থ্রি কিসেস’-এ মিশৌরীর সঙ্গে অভিনয় করেছেন অভিনেতা সুদীপ বিশ্বাস দীপ। এটি অনলাইন অনলাইন ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম হৈচৈ-এ প্রকাশ পাবে।

HostGator Web Hosting