| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

বিএনপি কখনো সরকার পতন করতে পারবে না : কৃষিমন্ত্রী

আপডেটঃ 6:49 pm | February 15, 2020

জামালপুর সংবাদদাতা : কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেছেন বলেন, বিএনপি কখনো সরকার পতন করতে পারবে না। যারা পতন ঘটতে চেষ্টা করেছে তারা সবাই আজ আওয়ামী লীগের কাছে আত্মসমর্পণ করেছে। বিএনপিও আমাদের কাছে নিঃশর্ত আত্মসমর্পণ করবে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) জামালপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আর্শিবাদে ড. কামাল হোসেন দুই বার নির্বাচিত হয়েছিলেন বিনা প্রতিদ্বন্দ্বিতায়। আজ তিনি এই আওয়ামী লীগের পতন ঘটাতে চান।

জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও আইনজীবী জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি এতোদিন আন্দোলন আন্দোলন খেলা করেছে। এখন তারা ফোনে প্রেমালাপ শুরু করেছে। এসব করে কোনো লাভ নেই। খালেদার মুক্তি পুরোপুরি আদালতের এখতিয়ার।

জামালপুর জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত দুপুর ২টার দিকে হাফেজ ওবায়দুল্লাহের কোরআন তেলওয়াতের মধ্যে দিয়ে জনসভার কাজ শুরু হয়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, ড. আব্দুল রাজ্জাক, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, সংসদ সদস্য মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেগম শামছুন্নাহার চাঁপা প্রমুখ।

HostGator Web Hosting