| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

ময়মনসিংহে ডিবি’র হাতে হালুয়াঘাট পৌর কাউন্সিলরসহ ১৪ জুয়াড়ি ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেটঃ ৬:৫৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৯, ২০২০

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযান চালিয়ে ১২ জুয়ারি ও দুই মাদক ব্যবসায়ীসহ ১৪জনকে গ্রেফতার করেছে। জুয়াড়িদের মধ্যে আব্দুল্লাহ আল ফারুক নামে একজন হালুয়াঘাট পৌরসভার বর্তমান কাউন্সিলর। তার বাড়ি হালুয়াঘাটের আকনপাড়ায়। এ সময় তাদের কাছ থেকে জুয়ার সামগ্রী ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। বুধবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান যোগদান করেই পুলিশ কর্মকর্তাদের এক সভায় ঘোষনা দেন, তিনি জুয়ামুক্ত ময়মনসিংহ দেখতে চান। এছাড়া মাদক ও মাদক ব্যবসায়ীদের কোন আপোষ নেই। যত বড়মাপের মাদক ব্যবসায়ী হোক না কেন তাকে ছাড় দেয়ার কোন সুযোগ নেই। পুলিশ সুপারের উদ্ধৃতি দিয়ে ডিবির ওসি আরো বলেন, মাদকের সাথে কোন পুলিশ সদস্যের সংশ্লিষ্ঠতা থাকলে তাকেও রেহাই দেয়া হবে না। পুলিশ সুপারের এ ধরণের কঠোর নির্দেশনায় বিভিন্ন থানা ফাঁড়ির পাশাপাশি ডিবি পুলিশ নিয়মিত জুয়া ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করছে।
এরই অংশ হিসাবে মঙ্গলবার রাতে ডিবির এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ হালুয়াঘাটে অভিযান পরিচালনা করে। এ সময় গোপন সুত্রে খবর পেয়ে হালুয়াঘাট বাজার কংশ এলাকা থেকে ১২ জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, তাজুল ইসলাম, আল আমিন, জাকির হোসেন, নুরুল আমিন, আমজাদ হোসেন, আঃ রাজ্জাক, মনির হোসেন, ফজলুল হক, আনোয়ার হোসেন আনার, শফিকুল ইসলাম, আব্দুল্লাহ আল ফারুক ও আবুল কালাম আজাদ। এছাড়া এসআই মাসুদ জামালী সংগীয় অফিসার ফোর্সসহ বিভাগীয় শহরের কাচারীঘাট থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, শহরের কাশর এলাকার শান্ত মিয়া ও প্রান্ত মিয়া। তাদের নামে পৃথক মামলা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

HostGator Web Hosting