| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

ময়মনসিংহে শিক্ষা প্রতিষ্ঠানে সার্বিক স্কুল ব্যবস্থাপনা কার্যক্রম চলমান রাখতে বাপসা’র এ্যাডভোকেসি সভা

আপডেটঃ ৬:৫৪ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৯, ২০২০

নিজস্ব সংবাদদাতা, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের নাসিরাবাদ কলেজিয়েট স্কুল ও হলি ফ্যামিলি স্কুলে গঠিত টাস্কফোর্স কমিটির সদস্যদের নিয়ে কিশোর কিশোরীদের প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ক তথ্য ও সেবা প্রদানে শিক্ষা প্রতিষ্ঠানে সার্বিক স্কুল ব্যবস্থাপনা চলমান রাখা বিষয়ক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়। ১৯ ফেব্রুয়ারী বুধবার দুপুরে ইউবিআর-২ প্রকল্পের সহযোগিতায় বাপসা ময়মনসিংহের উদ্দ্যেগে বাপসা কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।
ইউবিআর-২ প্রকল্পের যুব কর্মকর্তা পিংকু পালের সঞ্চালনায় ও ম্যানেজার এএএম মাহমুদুল হক সিদ্দিকীর সভাপতিতে উক্ত সভায় উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ওর্য়াড কাউন্সিলর মোঃ তাজুল আলম ও মোঃ আব্বাস আলী মন্ডল এবং ময়মনসিংহ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান ভূইয়া।
সভায় বক্তারা শিক্ষা প্রতিষ্ঠানে প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ক তথ্য ও সেবা প্রদানে সার্বিক স্কুল ব্যবস্থাপনা চলমান রাখতে তাদের পক্ষ থেকে সর্বাত্বক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাসিরাবাদ কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন, হলি ফ্যামিলি স্কুলের প্রধান শিক্ষক সিস্টার শান্তি গোমেজ, দুই স্কুলের পক্ষ থেকে যুব প্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের অভিভাবক প্রতিনিধি, স্থানীয় প্রভাবশালী ব্যক্তি প্রমুখ।
উল্লেখ্য যে, এ্যামবাসি অব দ্যা কিংগম অব দ্যা ন্যাদারল্যান্ডস এর আর্থিক সহায়তায় ইউনাইট ফর বডি রাইটস (ইউবিআর)-২ প্রকল্পের আওতায় বেসরকারী সংস্থা বাপসা ময়মনসিংহ সদর উপজেলায় ৩০টি শিক্ষাপ্রতিষ্ঠান ও ২০টি কমিউনিটিতে ১০ থেকে ২৪ বছর বয়সের ছেলে-মেয়েদের যৌন ও প্রজনন স্বাস্থ্য অধিকার বিষয়ক তথ্য ও স্বাস্থ্য সেবা প্রদানে কাজ করে আসছে।

HostGator Web Hosting