| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

মুক্তাগাছায় গৃহবধূকে হত্যার অভিযোগ, আটক ৮

আপডেটঃ ৩:৫৬ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২০, ২০২০

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় জোসনা বেগম (২৮) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূর মা শাহিদা খাতুন বাদী হয়ে মুক্তাগাছা থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ আটজনকে আটক করেছে। জোসনা বেগম মুক্তাগাছা উপজেলার ঘোষবাড়ি এলাকার আবু হানিফের স্ত্রী।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকালে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাতে জোসনা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় আটককৃতরা হলেন- রফিকুল ইসলাম, কামাল হোসেন, শামলা খাতুন, বেদেনা খাতুন, লিলি আক্তার, সিদ্দিক মিয়া, শামছুন্নাহার ও কামরুজ্জামান। তবে ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী আবু হানিফ পলাতক রয়েছে।

মুক্তাগাছা থানার ওসি মো. মাহমুদ আলী জানান, গত ১০ বছর আগে মুক্তাগাছা উপজেলার বিরুদবাড়ি মালপুল এলাকার রহিমের কন্যা জোসনার সঙ্গে একই উপজেলার ঘোষবাড়ি এলাকার আবু হানিফের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য নির্যাতন করতে থাকে স্বামীসহ তার পারিবার। এরই জের ধরে বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাতে তাকে শ্বাসরোধে হত্যা করে বলে অভিযোগ করেন গৃহবধূর পরিবার। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জোসনার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরও জানান, আটককৃতদের বৃহস্পতিবার ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হবে বলেও জানান তিনি।

HostGator Web Hosting