| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

ময়মনসিংহ প্রেসক্লাবের ৬১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আপডেটঃ ১১:৩৭ অপরাহ্ণ | মার্চ ০৮, ২০২০

মো: রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : শোভাযাত্রা, বেলুন উড়ানো, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে ময়মনসিংহ প্রেসক্লাবের ৬১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। রবিবার বিকালে এ উপলক্ষ্যে বেলুন ও পায়রা উড়িয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে গাঙ্গিনারপার এলাকা প্রদক্ষিণ শেষে পুনরায় প্রেসক্লাব প্রাঙ্গনে এসে শেষ হয়। এরপর জেলার সকল সাংবাদিকদের নিয়ে একটি কেক কাটা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। বিশেষ অতিথি ছিলেন গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্ত্রী শরিফ আহমেদ এমপি। এসময় সংসদ সদস্য মোসলেম উদ্দিন এডভোকেট, আনোয়ারুল আবেদীন তুহিন, নাজিম উদ্দিন আহমেদ, মনিরা সুলতানা মনি, সিটি কর্পোরেশনের মেয়র ইকরামূল হক টিটু, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার আহমার উজ্জামান, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক, সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল সহ শহরের গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কেক কাটা শেষে এক আলোচনা সভা, সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ময়মনসিংহ প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক এ এস এম হাবীবুল্লাহ এবং আরেক প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক মোমতাজ উদ্দীন এই দুজনকে সংবর্ধনা প্রদান করা হয়।

আলোচনা ও সংবর্ধনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করে অনুষ্ঠানে আগত অতিথি ও দর্শনার্থীবৃন্দ। উল্লেখ্য ১৯৫৯ সনের ৮ মার্চ ময়মনসিংহ প্রেসক্লাব প্রতিষ্ঠিত হয়। বর্তমানে ৮৭ জন সদস্য রয়েছেন এই প্রেসক্লাবে।

HostGator Web Hosting