| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

হঠাৎ বন্ধ বাংলাদেশ-জিম্বাবুয়ে প্রথম টি-টোয়েন্টির টিকিট বিক্রি!

আপডেটঃ ৩:৪১ অপরাহ্ণ | মার্চ ০৯, ২০২০

ক্রীড়া প্রতিবেদক : আর মাত্র কয়েক ঘন্টা পরই ম্যাচ শুরু। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নামছে বাংলাদেশ আর জিম্বাবুয়ে। টেস্ট-ওয়ানডের পর ছোট ফরমেটের লড়াই এবার, টি-টোয়েন্টি সিরিজটি ঘিরে তাই দর্শক আগ্রহের কমতি নেই।

তবে আগ্রহী দর্শক-সমর্থকদের জন্য দুঃসংবাদ। হঠাৎই বন্ধ করে দেওয়া হয়েছে টিকিটের বিক্রি। মিরপুর ইনডোর স্টেডিয়ামের পাশে বিসিবির নিজস্ব বুথে টিকিট বিক্রি করা হচ্ছিল। করোনাভাইরাস ছড়িয়ে পড়ার খবরে হঠাৎ সেই বিক্রি বন্ধ করে দেওয়া হয়।

করোনা ভাইরাস থেকে সাবধান থাকতেই দর্শক সমাগম কমানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পরে অবশ্য জানা যায়, টিকিট বিক্রি পুরোপুরি বন্ধ করা হয়নি। সীমিত আকারে টিকিট বিক্রি হচ্ছে। আগে প্রতি ম্যাচের জন্য একজন তিনটি টিকিট কিনতে পারতেন। এখন একজনকে একটিমাত্র টিকিট দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দর্শক ধারণক্ষমতা প্রায় ২৫ হাজার। এক জায়গায় এত বেশি মানুষের সমাগম হলে সেখান থেকে ভাইরাস ছড়িয়ে পড়ার সম্ভাবনাও বেশি থাকে। সেজন্যই এমন সিদ্ধান্ত।

প্রসঙ্গত, দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০ থেকে ১০০০ টাকা। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০ টাকা, স্টেডিয়ামের নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ডের প্রতিটি টিকিটের মূল্য ১৫০ টাকা, ক্লাব হাউজ ৩০০ ও ভিআইপি স্ট্যান্ডের জন্য ৫০০ টাকা নির্ধারণ করা হয়। আর গ্র্যান্ডস্ট্যান্ডের টিকিটের মূল্য সবচেয়ে বেশি, ১০০০ টাকা।

HostGator Web Hosting