| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

ভৈরবে অগ্নিদগ্ধ ৩ জনের মধ্যে ২জনের মৃত্যু

আপডেটঃ ৩:৪০ অপরাহ্ণ | মার্চ ২২, ২০২০

ভৈরব প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরবে বাজাজ মোটরসাইকেল শো-রুমের গ্যারেজে (সার্ভিসিং সেন্টার) অগ্নিকাণ্ডে আহত ৩জনের মধ্যে ২জনের মৃত্যু হয়েছে। (২১ মার্চ রাতে ও ২২মার্চ রবিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে দু’জনের মৃত্যু হয়।

তারা হলেন- সাইফুল ইসলাম ও রাখাল বিশ্বাস। নিহত সাইফুল ও রাখালের বাড়ি নরসিংদীর বেলাবো উপজেলায়। অগ্নিদগ্ধরা উত্তরা মটরস ভৈরব বাজাজ মোটর সাইকেল শো-রুমের সার্ভিসিং সেন্টারে চাকরি করত।

স্থানীয়রা জানায়, শহরের বঙ্গবন্ধু সরণি সড়কে উত্তরা মটরস বাজাজ মোটর সাইকেল শো-রুমের সার্ভিসিং সেন্টারে(২১মার্চ) শনিবার বিকেলে কাজ করা সময় প্লাগের স্পার্কিং থেকে তেলের ট্যাংকী বিস্ফোরণ ঘটে। এতে মুহূর্তেই পুরো গ্যারেজে আগুন ছড়িয়ে পড়ে। ফলে দু’জন মেকানিকসহ ৩জন অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দমকল বাহিনী আগুন নিয়ন্ত্রণে আনে। এছাড়াও অগ্নিদগ্ধ ৩জনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠায়। অগ্নিদগ্ধরা হলেন- রাখাল চন্দ্র বিশ্বাস (২৮), সাইফুল ইসলাম (২৫) ও হৃদয় মিয়া (২৭)।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. তামজীদুস সিফাত জানান, হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসা অগ্নিদগ্ধ ৩জনেরই অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠায়।

এছাড়াও তিনি আরও জানান, তাদের মধ্যে সাইফুলের শতভাগ শরীর পুড়ে যায়। আর রাখাল চন্দ্র বিশ্বাসের ও হৃদয়ের শরীরের ৭০ শতাংশ পুড়ে ছিল।

চিকিৎসাধীন অবস্থায় গুরুতর আহত সাইফুল ও রাখাল নামে দু’জন মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন ভৈরব থানার ওসি মোহাম্মদ শাহীন।

HostGator Web Hosting