| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

ঢাবি ছাত্রদলের হল কমিটি ঘোষণা, জায়গা পেলেন যারা

আপডেটঃ ২:২৮ অপরাহ্ণ | মার্চ ২৩, ২০২০

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রদলের ১২টি হলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। ঢাবি ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব ও সদস্য সচিব আমান উল্লাহ আমান এই কমিটির অনুমোদন দেন। নবনির্বাচিত নেতাদের আগামী সাত দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

শনিবার (২১ মার্চ) রাতে ছাত্রদলের কেন্দ্রীয় সহদপ্তর সম্পাদক আজিজুল হক সোহেলের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ঘোষিত কমিটিতে জায়গা পেয়েছেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সভাপতি গাজী সাদ্দাম হোসেন, সিনিয়র সহসভাপতি আমানউল্লাহ, সাধারণ সম্পাদক মাহমুদউল্লাহ নীরব, সিনিয়র যুগ্ম সম্পাদক ফারহান খান ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমাম হাসান অনিক।

মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের সভাপতি তারেক হাসান মামুন, সিনিয়র সহসভাপতি দ্বীন ইসলাম, সহসভাপতি মাহমুদ কাজল, সাধারণ সম্পাদক কামরুল হাসান খান, সিনিয়র যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর খান রাসেল, যুগ্ম সম্পাদক রায়হানুল ইসলাম বাবু ও সাংগঠনিক সম্পাদক মো. ইমন।

ফজলুল হক মুসলিম হলের সভাপতি মাসুম বিল্লাহ, সিনিয়র সহসভাপতি হাবিবুর রহমান আসিফ, সহসভাপতি আবদুল মোতালেব হোসেন খান খোকন, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, সিনিয়র যুগ্ম সম্পাদক নূরে আলম ভূইয়া ইমন, যুগ্ম সম্পাদক ইমদাদুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মিনহাজুল ইসলাম মুরাদ।

হাজী মুহম্মদ মুহসীন হলের সভাপতি ওমর ফারুক মামুন, সিনিয়র সহসভাপতি মেহেদী হাসান রাজা, সহসভাপতি কাওসার আহম্মেদ আশিক, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, সিনিয়র যুগ্ম সম্পাদক নাছির উদ্দীন মঞ্জু, যুগ্ম সম্পাদক এসএম সাইফ, মিনহাজুল হক নয়ন, মাহবুব আলম মাহির, এসএম সাইফ কাদের রুবাব, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান ও প্রচার সম্পাদক আরিফুল ইসলাম।

অমর একুশে হলের কমিটিতে সভাপতি করা হয়েছে আবদুল্লাহ আল রিয়াদ, সিনিয়র সহসভাপতি জসিম খান, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাপ্পী, সিনিয়র যুগ্ম সম্পাদক আলফি লাম ও সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান নিপু।

জগন্নাথ হলের সভাপতি গণেশ চন্দ্র রায় সাহস ও সাধারণ সম্পাদক সুপ্রিয় কুমার শান্ত।

শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের সভাপতি পদে আছেন আবদুল জলিল আমিনুল, সিনিয়র সহসভাপতি বোরহান উদ্দীন খান সৈকত, সহসভাপতি আ হ ম খোকন, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, সিনিয়র যুগ্ম সম্পাদক ওমর ফারুক, যুগ্ম সম্পাদক ইকরাম খান, মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আলম ও প্রচার সম্পাদক তানভীর হাসান মিঠু।

বিজয় একাত্তর হলের সভাপতি করা হয়েছে সোহেল রানা, সিনিয়র সহসভাপতি সাইফ খান, সহসভাপতি আলমগীর হোসেন আলম, সাধারণ সম্পাদক বিএম কাওসার, সিনিয়র যুগ্ম সম্পাদক বজলুর রহমান বিজয়, যুগ্ম সম্পাদক তানভীর আজাদী সাকিব, আকিব জাভেদ রাফি, সাংগঠনিক সম্পাদক আল আমিন পলাশ ও প্রচার সম্পাদক রুহুল আমিন সবুজ।

শহীদুল্লাহ্ হলের সভাপতি মাহবুব আলম শাহিন, সিনিয়র সহসভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক ইমাম আল নাসের মিশুক, সিনিয়র যুগ্ম সম্পাদক ইব্রাহীম খলিলুল্লাহ ও সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন নূর।

কবি জসীমউদ্দীন হলের সভাপতি তৌহিদুর রহমান তাজ, সিনিয়র সহসভাপতি আবিদুল ইসলাম খান, সাধারণ সম্পাদক সৈকত মোর্শেদ, সিনিয়র যুগ্ম সম্পাদক শাকের আহম্মেদ সোহান, যুগ্ম সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক এনামুল হক ও প্রচার সম্পাদক শেখ তানভীর বারী হামিম।

স্যার এ এফ রহমান হলের সভাপতি মাসুম বিল্লাহ, সিনিয়র সহসভাপতি মাসুদুর রহমান বাবু, সাধারণ সম্পাদক হোসাইন আহমেদ সাদ্দাম, সিনিয়র যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম শাবিব, যুগ্ম সম্পাদক জারিফ রহমান, সাংগঠনিক সম্পাদক আবু হায়াত মোহাম্মদ জুলফিকার জিসান ও প্রচার সম্পাদক হাসিবুল হাসান রাসেল।

সূর্যসেন হলের সভাপতি করা হয়েছে শামীম আক্তার শুভ, সিনিয়র সহসভাপতি মির্জা ফয়সাল, সহসভাপতি আজিজুল হক, সহসভাপতি মাহফুজুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আবু হান্নান তালুকদার, সিনিয়র যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক মানিউল আলম পাঠান শান্ত, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম ও প্রচার সম্পাদক মোস্তাকিন আল মামুন পিয়াল।

HostGator Web Hosting