| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

দুর্গাপুরে করোনা ভাইরাস এ জনসচেতনতায় হ্যান্ড স্যানিটাইজার মাক্স ও লিফলেট বিতরন

আপডেটঃ ২:১২ অপরাহ্ণ | মার্চ ২৪, ২০২০

সুমন রায়, দুর্গাপুর ময়মনসিংহ প্রতিদিন ডটকম : নেত্রকোনার দুর্গাপুরে করোনা ভাইরাস বিষয়ে জনসচেতনতা বাড়াতে গণমানুষের মধ্যে হ্যান্ড স্যানিটাইজার,লিফলেট ও মাক্স বিতরণ করলেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন দুর্গাপুর উপজেলা সংসদ।
মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মোড়ে উক্ত উপকরন বিতরন এর উদ্বোধনীতে উপস্থিত ছিলেন সিপিবি উপজেলা কমিটির সভাপতি আলকাছ উদ্দিন মীর, সম্পাদক রুপন কুমার সরকার,কৃষক সমিতি উপজেলা কমিটির সম্পাদক মোরশেদ আলম, সিপিবি সদস্য শামছুল আলম খাঁন, ছ্ত্রা ইউনিয়ন উপজেলা সংসদের সভাপতি মোঃ সাহান আলী, প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, সম্পাদক তোবারক হোসেন খোকন, সাংবাদিক ধ্রুব সরকার। উদ্বোধন শেষে উপজেলা পরিষদ মোড় সহ পৌর শহরের বিভিন্ন এলাকায় জনসচেতনতামূলক হ্যান্ড স্যানিটাইজার, লিফলেট ও মাক্স বিতরণ করেন।
এসময় ছাত্র ইউনিয়ন সভাপতি মোঃ সাহান আলী বলেন, দেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে আতঙ্কিত হয়ে পড়েছে সাধারণ মানুষ। করোনায় ভয় নাই জনসচেতনতাই একমাত্র প্রতিরোধের উপায়। শুধু মাত্র সচেতনতার মাধ্যমেই ভাইরাস থেকে বাঁচা সম্ভব। অনাকাঙ্কিত চিন্তা-ভাবনা ও মানুষকে সচেতন করতে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন নিজস্ব অর্থায়নে এ আয়োজন। এই কার্যক্রমকে চলমান রাখতে গণতহবিলের জন্য সকলের নিকট আহ্বান জানান তিনি।
এ ছাড়া ছাত্র ইউনিয়নের উক্ত কার্যক্রমকে সংহতি প্রকাশ করেন উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, দুর্গাপুর প্রেসক্লাব ও সর্বস্তরের জনগন।

HostGator Web Hosting