| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

শেরপু‌রে ফ্রিজ ভাঙার গুজব

আপডেটঃ 2:44 pm | March 25, 2020

শেরপুর প্র‌তি‌নি‌ধি : ফ্রিজে কাঁচা মাছ, মাংস রাখলে বাড়ি গিয়ে পুলিশ ফ্রিজ ভেঙে দিচ্ছে এমন গুজব ছড়িয়ে শেরপুর জেলাজুড়ে। এতে করোনা আতঙ্কের মধ্যে নতুন আতঙ্ক শুরু হয়েছে জনমনে।

মঙ্গলবার (২৪ মার্চ) দুপুর থেকেই গুজব ছড়িয়ে পড়লে রা‌তেই শেরপুর জেলা পু‌লিশের ফেসবুক পেজে বিভ্রান্ত না হওয়ার অনু‌রোধ ক‌রেন অতিরিক্ত পু‌লিশ সুপার (সদর সা‌র্কেল) আমিনুল ইসলাম। এ সময় তি‌নি গুজ‌বে কান না দি‌য়ে স‌চেতনতার মাধ্য‌মে ক‌রোনা ভাইরাস প্র‌তি‌রোধ করার আহ্বান জানান।

শেরপুর নবীনগর এলাকার বা‌সিন্দা মোক‌সেদ আলী জানান, দুপুর থেকেই গুজব রটে, সেনাবাহিনী ও পুলিশের লোকজন বাড়ি বাড়ি গিয়ে ফ্রিজ ভেঙে ফেলছে। তারপর ফ্রিজে রাখা জিনিসপত্র নিয়ে যাচ্ছে। কে বা কারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে এ গুজবটি রটিয়ে দিয়েছে।

শেরপুর জেলার গণমাধ্যমকর্মী এস এম জুবা‌য়ের ব‌লেন, আমা‌কে এই গুজবের সংবাদ নি‌শ্চিত হ‌তে অনেকজন ফোন ক‌রে‌ছেন। আমি সবাই‌কে গুজবে কান না দি‌তে আহ্বান ক‌রে‌ছি।

শেরপু‌রের অতিরিক্ত পু‌লিশ সুপার (সদর সা‌র্কেল) আমিনুল ইসলাম ব‌লেন, ফ্রিজ ভাঙার ঘটনা‌টি পু‌রোটাই গুজব। এটাতে কেউ কান দিবেন না। আর ফ্রিজসহ যে কোনো গুজবে বিভ্রান্ত না হ‌য়ে সবাই‌কে সচেতন থাকার অনুরোধ জানান তিনি। এছাড়া ক‌রোনা ভাইরাস প্র‌তি‌রো‌ধে সকল‌কে স‌চেতন হ‌য়ে কাজ করার আহ্বান জানান তিনি।

HostGator Web Hosting