| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

দীপিকা-প্রিয়াংকাকেও পেছনে ফেললেন সেই বলিউড গায়িকা!

আপডেটঃ 2:05 pm | April 29, 2020

নিজস্ব প্রতিবেদক : বলিউডের ‘বেবি ডল’ গায়িকা হিসেবে খ্যাতি পেলেও অতটা পরিচিত ছিলেন না কণিকা কাপুর। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ার পর গুগলে সবচেয়ে বেশি সার্চ করা তারকাদের তালিকায় এক নম্বরে উঠে এসেছেন এই শিল্পী।

কণিকা প্রথম ইন্ডাস্ট্রিতে করোনাভাইরাস আক্রান্ত তারকা। কিন্তু করোনা আক্রান্ত হওয়ার পর নিজ বাড়িতে নৈশ পার্টির আয়োজন করায় ব্যাপকভাবে সমালোচিত হন তিনি। তার বিরুদ্ধে মামলাও করে পুলিশ।

দীর্ঘদিন হাসপাতালে থেকে করোনাজয়ী হওয়ার পর এখন লখনৌতে নিজের বাড়িতে রয়েছেন কণিকা।

ভারতীয় গণমাধ্যম এই সময় জানিয়েছে, কণিকা কাপুরের নাম যারা এর আগে কোনো দিন শোনেননি, করোনায় আক্রান্ত হওয়ার পর তাদের কাছেও কৌতূহলের কারণ হয়ে দাঁড়ান তিনি।

দীপিকা-ক্যাটরিনা-প্রিয়াংকাকে পেছনে ফেলে গুগল সার্চ ইঞ্জিনের মোস্ট সার্চড বলিউড সেলেবের (ফিমেল) লিস্টে মার্চের ২০ তারিখ থেকে মার্চের ৩১ তারিখ পর্যন্ত রীতিমতো রাজত্ব করেছেন কণিকা। ভারতে ফিমেল বলিউড পারফরমারদের মধ্যে মানুষ সবচেয়ে বেশিবার খুঁজেছেন তাকেই।

গুগলের হিসাব বলছে, ২০ মার্চ থেকে ২৩ এপ্রিল পর্যন্ত কণিকা সম্পর্কিত দৈনিক সার্চের গড় সূচক ৮.৮৮। দীপিকা ও প্রিয়াংকার ক্ষেত্রে যা অনেকখানি কম। প্রিয়াংকার ক্ষেত্রে সংখ্যাটা গিয়ে দাঁড়াচ্ছে ৪.৭১ এবং দীপিকার ক্ষেত্রে তা ৩.২৯।

অথচ এর আগে দীপিকা-প্রিয়াংকাকে টক্কর দেয়া তো দূরে থাক, কাছাকাছিও ছিলেন না কণিকা।

সার্চ ইঞ্জিন ‘ইয়াহু’তেও চিত্রটা একই রকম। মার্চের শেষে এবং এপ্রিলের শুরুতেই দীপিকা-প্রিয়াংকাকে সরিয়ে রেখে মানুষ খুঁজেছেন কণিকাকে। উঠে এসেছেন এক্কেবারে পয়লা নম্বরে। ২০ মার্চ থেকে এপ্রিলের শুরু পর্যন্ত ইয়াহু লিস্টে এক নম্বরে থাকা প্রিয়াংকা চোপড়াকেও সরিয়ে দিয়ে ‘প্রথম’ হন কণিকা।

HostGator Web Hosting