| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

আপডেটঃ 2:05 pm | May 20, 2020

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : যখন দেশে-বিদেশে করোনা নিয়ে মানুষ ভীত। তখনই ময়মনসিংহের এক ঝাক তরুণ অসহায় মানুষের সেবা ও আশা জাগানোর জন্য অঘোষিত লক ডাউনের মধ্যে ঘরে বসে সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমে একে ওপরের সাথে যোগাযোগ করে গঠন করে সামাজিক অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন ভয়েজ অফ ইয়ুথ। যার প্রধান উদ্দেশ্য হচ্ছে তরুণরাই দেশের ভবিষ্যত। সমাজের তরুণদের নিয়ে গরিব দুস্থ্য অসহায় মানুষদের সহায়তা এবং বিভিন্ন সামাজিক কর্মকান্ডে নিজেদের নিয়োজিত রাখা।
এ উদ্দেশ্যগুলোকে সামনে রেখে সংগঠনটি ময়মনসিংহ ষ্টেশন রোড এলাকায় রোজাদার পথচারী ও গরিব দুস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ করে।
তাছাড়া করোনা ভাইরাসের জন্য অঘোষিত লক ডাউন এর ফলে ময়মনসিংহ সিটি করপোরেশন এর আকুয়া মড়লপাড়ায় কর্মহীন অসহায় গরিব দুস্থ্য নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে সংগঠনটির আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।
এর কিছুদিনপর করোনা ভাইরাস মারাত্মক রূপ ধারণ করলে ২৭ নং ওয়ার্ড এর সংগঠনটির সেচ্ছাসেবীদের নিয়ে ভাইরাস প্রতিরোধে রাস্তা এবং রাস্তায় চলাচলরত সকল যানবাহনে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ কার্যকম পরিচালনা করে।

HostGator Web Hosting