| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

ত্রিশালে জমি লিখে না দেয়ায় বাবাকে জবাই করে হত্যা

আপডেটঃ 4:51 pm | May 29, 2020

আনোয়ার হোসেন, ত্রিশাল ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের ত্রিশালে বেশি পরিমাণ জমি লিখে না দেয়ায় জন্মদাতা বাবা আইয়ুব আলী (৭০)কে ছুরিকাঘাত করে শেষে জবাই করে হত্যা করেছে ঘাতক ছেলে এনামুল (২৮)।

বৃহস্পতিবার (২৮ মে) ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী এলাকার ছনকান্দা কামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী এলাকার ছনকান্দা কামারপাড়া গ্রামের আইয়ুব আলী তার বড় ছেলেকে বেশি পরিমাণ জমি লিখে দেয়ায় ছোট ছেলে এনামুলের সাথে তার বিরোধ চলে আসছিল। বাবা আইয়ুব আলী অন্যদের ছেলেদের সাথে থাকত। বুধবার তিনি এনামুলের বাড়িতে আসেন। পরে অন্যদের বেশি পরিমাণ জমি লিখে দেয়া নিয়ে বৃহস্পতিবার সকালে বাড়িতে এনামুলের সাথে তার কথা কাটাকাটির এক পর্যায়ে এনামুল তার বাবাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে শেষে জবাই করে পালিয়ে যায়।

এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদুল ইসলাম জানান, ‘জমি সংক্রান্ত বিরোধের জেরেই ছেলের হাতে খুন হন বৃদ্ধ পিতা। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছি। এ ঘটনায় নিহতের আরেক ছেলে বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। বাবার হত্যাকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।’

HostGator Web Hosting